Thursday, May 25

কান উৎসবে প্রিয়াঙ্কার ৬ সিনেমা

কান উৎসবে প্রিয়াঙ্কার ৬ সিনেমা

বিনোদন ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়ার প্রযোজনা সংস্থার ছয় সিনেমা মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে।

প্রিয়াঙ্কার প্রযোজনা সংস্থা পার্পেল পেবল পিকচার্স'র ব্যানারে নির্মিত ছয়টি আঞ্চলিক সিনেমা কান উৎসবে জায়গা পায়। সিনেমা গুলো হলো 'পাহুনা', 'নালিনী', 'লিটল জই কাহা হো', 'বাম বাম বোল রাহা হ্যায় কাশি', 'কায় রে' ও 'রাসকালা'।

৭০তম কান চলচ্চিত্র উৎসবে পার্পেল পেবল পিকচার্স'র ব্যানারে নির্মিত এই অর্ধ ডজন সিনেমার প্রতিনিধিত্ব করেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। এই প্রযোজনা সংস্থার ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন মধু চোপড়া।

তিন নেপালি শিশুর গল্প নিয়ে নেপালি সিনেমা 'পাহুনা'র চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক পাখি এ তারেওয়ালা। কান চলচ্চিত্র উৎসবে 'পাহুনা' সিনেমার ট্রেলার ও পোস্টার লঞ্চ করা হয়েছে। সিনেমাটি চলতি বছরের অক্টোবরে মুক্তি পাবে।

রবীন্দ্রনাথ ঠাকুরের জীবন কাহিনী নিয়ে উজ্জল চ্যাটার্জির পরিচালনায় নির্মিত সিনেমা 'নালিনী'। সিনেমাটির গল্প লিখেছেন উজ্জল চ্যাটার্জির স্ত্রী সাগরিকা। সিনেমাটিতে রবীন্দ্রনাথের চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেতা যীশু সেনগুপ্ত।

এছাড়াও পার্পেল পেবল পিকচার্স'র ব্যানারে নির্মিত সিনেমা 'লিটল জই কাহা হো', 'বাম বাম বোল রাহা হ্যায় কাশি' এবং মারাঠি সিনেমা 'কায় রে' ও 'রাসকালা'।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়