Friday, May 26

কলকাতায় সম্মাননা পাচ্ছেন রাজ্জাক ও শাকিব

কলকাতায় সম্মাননা পাচ্ছেন রাজ্জাক ও শাকিব
কানাইঘাট নিউজ ডেস্ক: কলকাতায় ১৬তম টেলি সিনে অ্যাওয়ার্ডে বাংলাদেশ থেকে আজীবন সম্মাননা পাচ্ছেন নায়করাজ রাজ্জাক। সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পাচ্ছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান।

আয়োজক সূত্রে এ খবর জানা গেছে।

আগামী ৪ জুন কলকাতায় এই পুরস্কার দেওয়া হবে। দুই বাংলার চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য নায়করাজ রাজ্জাককে আজীবন সম্মাননা দেওয়া হচ্ছে। তার সঙ্গে কলকাতার প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিককেও আজীবন সম্মাননায় ভূষিত করা হচ্ছে।

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ ছবিতে অভিনয়ের জন্য শাকিব খান পাচ্ছেন সেরা নায়কের পুরস্কার। দুই বাংলার চলচ্চিত্রে জনপ্রিয়তার জন্য নুসরাত ফারিয়াও পুরস্কৃত হচ্ছেন। এছাড়া সংগীতে বাংলাদেশ থেকে আইয়ুব বাচ্চু, হাবিব ওয়াহিদ ও কনাকে পুরস্কৃত করা হবে।

এ পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে শাকিব খান বলেন, 'যে কোনো প্রাপ্তিই আনন্দের। বিশেষ করে বিদেশিরা যখন বাংলাদেশের কাউকে সম্মানিত করেন এটা আরও বেশি আনন্দের। কারণ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও যে আমাদের শিল্পীসত্তা প্রতিষ্ঠিত হচ্ছে এটা তারই উদাহরণ।

এ পুরস্কার আমি বাংলাদেশ টোটাল ফিল্ম ইন্ডাস্ট্রি, আমার দর্শক-ভক্ত ও সর্বোপরি বাংলাদেশের জনগণকে উৎসর্গ করছি। আশা করছি দেশের জন্য আরও বেশি সম্মান বয়ে নিয়ে আসতে পারব। এবং সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।'

জানা গেছে, অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য ৩ জুন নায়করাজ রাজ্জাক কলকাতায় যাবেন। আইয়ুব বাচ্চু ২ জুন কলকাতা পৌঁছুবেন। এছাড়া বাংলাদেশি টিমের অন্য সদস্য হাবিব ওয়াহিদ ও নুসরাত ফারিয়া অনুষ্ঠানে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়