Wednesday, March 15

সীতাকুণ্ডে জঙ্গি আস্তানা ঘিরে অভিযানে পুলিশ, ওসি আহত

সীতাকুণ্ডে জঙ্গি আস্তানা ঘিরে অভিযানে পুলিশ, ওসি আহত

কানাইঘাট নিউজ ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মহিউদ্দৌলা রেজা জানান, জঙ্গিদের অবস্থানের গোপন খবর পেয়ে বুধবার বিকাল ৩টার দিকে উপজেলা সদরের প্রেমতলা এলাকায় শহীন নামের এক ব্যক্তির বাড়ি ঘিরে অভিযান শুরু করে সীতাকুণ্ড থানা পুলিশ।

একই সময়ে মধ্যম মহাদেবপুরের আমিরাবাদ এলাকায় সুরেশ বিশ্বাস নামের এক ব্যক্তির বাড়ি ঘিরে অভিযান শুরু করে পুলিশের আরেকটি দল।
এর মধ্যে প্রেমতলায় বাড়ির ভেতর থেকে পুলিশের দিকে ছোড়া বোমায় একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 একটি সূত্রের খবরে বলা হয়েছে আস্তানা থেকে পুলিশকে লক্ষ্য করে ছোড়া বোমায় সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) আহত হয়েছেন। পুলিশে জানিয়েছে, সীতাকুণ্ড পৌরসভার পশ্চিম আমিরাবাদ এলাকার সাধন চন্দ্র ধরের বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে গোপন সূত্রে খবর পায় তারা।

এরপর বিকাল ৩টার দিকে সাধনের বাড়ি ঘিরে ফেলে পুলিশ। এরমধ্যেই একজন নারী ও একজন পুরুষ ছাড়া বাকিরা বাড়ি থেকে সরে পড়তে সক্ষম হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

জঙ্গিরা প্রেমতলা নামক এলাকার একটি বাড়িতে অবস্থান নিয়েছে খবর পেয়ে সেখানে সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হকের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। পুলিশ জঙ্গি আস্তানাটি ঘিরে ফেললে তাদের লক্ষ্য করে বোমা ছুড়ে জঙ্গিরা। বোমবার আঘাতে ওসি মোজাম্মেল আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়