Sunday, November 13

খেলা শেষেও টেনসনে আমার হাত ঘামছিল: মাহমুদউল্লাহ

খেলা শেষেও টেনসনে আমার হাত ঘামছিল: মাহমুদউল্লাহ

কানাইঘাট নিউজ ডেস্ক: কালকের ম্যাচ জেতানো বোলিংয়ে নিজের তেমন কৃতিত্ব দাবি করতে নারাজ মাহমুদউল্লাহ রিয়াদ। খেলা শেষে কনফারেন্স হলে বসে অনুভুতি প্রকাশ করতে গিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘জানি না। হয়ে গেছে। এর বাইরে সত্যিই কিছু জানি না। খুব নার্ভাস লাগছিল। টেনসনে আমার এখনো হাত ঘামছে!’

আগের ম্যাচে মেধা ও বুদ্ধি খাটিয়ে দল জেতানো বোলিং করলেও এদিন সংশয়ে ছিলেন মাহমুদউল্লাহ। পারবো কি পারবো না। হবে কি হবে না। সে কারণেই মুখে এমন কথা।

তিনি বলেন, চিটাগাংয়ের ৬ বলে ৬ রান লাগতো। দু’ দু’জন সেট ব্যাটসম্যান ক্রিজে। তার ওপর উইকেটও ভালো ছিল। এরকম অবস্থায় আসলে কিই বা করার থাকে বলুন? কারণ আমি চিন্তা করছিলাম, ম্যাচটা হেরে গেছি। জাস্ট এতোটুকুই। কোন ম্যান্টাল গেমই ছিল না। সত্যি কথা। আমি শুধুমাত্র ভালো জায়গায় বোলিং করার চেষ্টা করেছি। এর বাইরে আর কোন কিছুই ছিল না।’

এর বাইরে আর একটা তাৎপর্যপূর্ণ কথা বের হয়েছে মাহমুদউল্লাহর মুখ থেকে। তার লক্ষ্য ছিল উইকেটের সামনে ও দু’দিকে ইচ্ছেমত শটস খেলে চার বাউন্ডারি আর দুই বিশাল ছক্কা হাঁকানো মোহাম্মদ নবিকে যতটা সম্ভব কম স্ট্রাইক দেয়া।

‘শুধু চেষ্টা করেছি নবিকে যতটা সম্ভব কম স্ট্রাইক দেওয়া যায়। চতুরঙ্গার উইকেটটা ওই সময় খুব গুরুত্বপূর্ণ ছিল।’ খুলনা অধিনায়কের টেনসন কিছুটা হলেও লাঘব হয় তখন, যখন শেষ ওভারের প্রথম বলে নবি সিঙ্গেলস নিয়ে নন স্ট্রাইক এন্ডে চলে আসেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়