Monday, November 14

রাগ পড়েছে মাশরাফির, খেলছেন আজকের ম্যাচ

রাগ পড়েছে মাশরাফির, খেলছেন আজকের ম্যাচ
কানাইঘাট নিউজ ডেস্ক: বিপিএলের চলতি আসরে টানা তিন ম্যাচে হেরেছে মাশরাফির কুমিল্লা। এর প্রেক্ষিতে আজ দল নির্বাচনে ফ্র্যাঞ্চাইজির হস্তক্ষেপের কারণে রাগে-ক্ষোভে দুপুর ১টায় টিম হোটেল ছেড়ে বাসায় চলে যান অধিনায়ক মাশরাফি। ফলে আজকের ম্যাচে তার খেলা নিয়েও দেখা দিয়েছে সংশয়।

এরপর ফ্র্যাঞ্চাইজি থেকে তার সঙ্গে কথা বললে রাগ কমে অধিনায়কের। ফলে আজকের ম্যাচে তিনি খেলবেন বলে নিশ্চিত করেছেন।

দুপুরে মাশরাফি জানান, ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আমার কথা হয়েছে। আমি তাদের বলেছি আজ ঢাকার বিপক্ষে আমি খেলবো। তবে আমার দলের সোহেল তানভীরকে দলে রাখতে হবে। কারণ চলতি আসরে এখন পর্যন্ত আমার দলের সেরা পারফর্মার সোহেল তানভীর।

এর আগে বিপিএলের গত আসরে ঢাকা ডায়নামাইটসের কাছে হার দিয়ে যাত্রা শুরু হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। তারপরই জয়ের পথ খুঁজে পায় দলটি। টানা তিন ম্যাচ জয়। এরপর আগের দুইবার ঢাকাকে চ্যাম্পিয়ন করা মাশরাফি, প্রথমবার দায়িত্ব নিয়েই কুমিল্লাকে এনে দেন শিরোপা।

তাই এবারো মাশরাফির নেতৃত্বে দল গঠন করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কিন্তু এবার এখন পর্যন্ত তিন ম্যাচে মাঠে নামলেও জয়ের দেখা নেই কুমিল্লার।

উল্লেখ্য, আজ সন্ধ্যা ৭টায় সাকিবের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে মাশরাফির কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর আগে চলতি আসরে টানা তিন ম্যাচ খেলে তিনটিতেই হারের স্বাদ পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। রয়েছে পয়েন্ট টেবিলের একেবারে শেষে।

ঢাকা, নভেম্বর ১৪(বিডিলাইভ২৪)// টি এ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়