Tuesday, November 15

অস্ট্রেলিয়াকে ছাড়ছি না, তারা কোণঠাসা হয়ে পড়েছে: ডু প্লেসি

অস্ট্রেলিয়াকে ছাড়ছি না, তারা কোণঠাসা হয়ে পড়েছে: ডু প্লেসি
কানাইঘাট নিউজ ডেস্ক: ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে ৫-০তে হোয়াইটওয়াশ করার পর প্রথম দুটি টেস্টও জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। দারুণ ফুরফুরে মেজাজে থাকা দক্ষিণ আফ্রিকান অধিনায়ক ফাফ ডু প্লেসি ২৪ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া সিরিজের শেষ টেস্টও জিততে চান।

ওয়ানডের পর টেস্টেও প্রোটিয়ারা জিতেছে মূলত দলীয় প্রচেষ্টাতেই। ব্যাট হাতে দাঁড়িয়ে গেছেন কুইন্টন ডি কক, ডিন এলগার ও জেপি ডুমিনিরা। বোলিংয়ে জ্বলে উঠেছেন কাগিসো রাবাদা, ভারনন ফিল্যান্ডার ও কাইল অ্যাবোটরা।

উচ্ছ্বসিত ডু প্লেসি বাহবা দিয়েছেন সম্মিলিত প্রচেষ্টাকে, “এই দলটা দারুণ এবং ব্যতিক্রম। আমরা খুব কমই ভুল করেছি। পারফরম্যান্সের দিক দিয়ে আমরা ছিলাম দারুণ ধারাবাহিক। আমরা এক-দুইজন খেলোয়াড়ের ওপর নির্ভর করে নেই। দলের সবাই প্রয়োজনের সময় দাঁড়িয়ে যাচ্ছে এবং দলের কাছে আপনি এটাই চাইবেন।”

শেষ টেস্টে এবার আর কোনো সুযোগ দিতে চান না ডু প্লেসি, “আমাদের মিশন এখন এটাই। আমরা ২-১ কিংবা ২-০ তে সন্তুষ্ট থাকতে চাই না। আমরা অস্ট্রেলিয়াকে এমন এক অবস্থায় পেয়েছি যেখানে তারা কোণঠাসা হয়ে পড়েছে এবং সহসাই আমরা তাদের ছাড়ছি না। ওদের এমন অবস্থায় পাওয়া খুব কঠিন। তাই ৩-০ করতে যা যা করা প্রয়োজন আমরা করবো।”

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়