Friday, October 7

আওয়ামী লীগের সম্মেলনে থাকছেন জয়

আওয়ামী লীগের সম্মেলনে থাকছেন জয়

কানাইঘাট নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা এবং তার ছেলে সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে রংপুর জেলার কাউন্সিলর হিসেবে যোগ দেবেন বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেছেন, ইতিমধ্যে রংপুর জেলা থেকে জয়কে কাউন্সিলর করে দপ্তরে তালিকা পাঠানো হয়েছে। রংপুরের সন্তান হিসেবেই তিনি কাউন্সিলে অংশ নেবেন।

বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দপ্তর উপকমিটির রংপুর বিভাগীয় সভায় মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেন, রংপুর জেলার কাউন্সিলর হিসেবে জাতীয় সম্মেলনে যোগ দেবেন সজিব ওয়াজেদ জয়। আওয়ামী লীগের রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন দফতর উপ-পরিষদ আহ্বায়ক ওবায়দুল কাদের। আগামী ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন।

সিলেটের এমসি কলেজের শিক্ষার্থী খাদিজা বেগমের ওপর হামলার বিষয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, ‘এই ঘটনায় যে জড়িত ছিল, সেই বদরুলকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা দেশবাসীকে বলতে চাই, অপরাধী যে-ই হোক, সে ছাত্রলীগ, যুবলীগ, ছাত্রদল কিংবা যুবদলের কিনা, এটা আমাদের কাছে বিবেচ্য বিষয় নয়। অপরাধী অপরাধীই। অপরাধীদের অন্য পরিচয় থাকতে পারে না। তাকে আইনের আওতায় আনা হয়েছে। তার বিরুদ্ধে সর্বোচ্চ আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়