Sunday, October 9

সীমান্ত ব্যাংকের প্রথম শাখার উদ্বোধন

সীমান্ত ব্যাংকের প্রথম শাখার উদ্বোধন

কানাইঘাট নিউজ ডেস্ক: বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সীমান্ত ব্যাংকের প্রথম শাখার উদ্বোধন করা হয়েছে। আজ রোববার সকালে বিজিবির মহাপরিচালক ও সীমান্ত ব্যাংকের চেয়ারম্যান মেজর জেনারেল আজিজ আহমেদ সীমান্ত ব্যাংকের উদ্বোধন করেন। আজ বিকালে বিজিবির জনসংযোগ কর্মকর্তা পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

সকাল ১০টায় সীমান্ত ব্যাংক লিমিটেডের প্রথম শাখার উদ্বোধন হয়েছে। রাজধানীর ধানমন্ডির পিলখানার সীমান্ত স্কোয়ারে বিজিবির মহাপরিচালক এবং সীমান্ত ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মেজর জেনারেল আজিজ আহমেদ ব্যাংকটির প্রধান শাখার আনুষ্ঠানিক ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন বলেও ওই বিজ্ঞপ্তিতে বলা হয়।

ব্যাংকের চেয়ারম্যান তার উদ্বোধন বক্তব্যে বলেন, এই ব্যাংক বিজিবির বর্তমান ও অবসরপ্রাপ্ত সব সদস্যসহ দেশের আপামর জনসাধারণের অর্থনৈতিক কল্যাণে কাজ করবে। আমি আশা করি সীমান্ত ব্যাংক বর্ডার এলাকার তাদের ব্যাংকিং কার্যক্রম বিস্তৃত করে সীমান্তের জনগণদের অর্থনৈতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত করে সীমান্ত এলাকার অপরাধ কমিয়ে আনতে সহায়তা করবে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বলেন, আমাদের ব্যাংক প্রতিনিয়ত নতুন নতুন ব্যাংকিং সেবা এবং কারিগরি দক্ষতার মাধ্যমে দেশের জনগণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান, ব্যাংকের সম্মানিত পরিচালকবৃন্দ, বিজিবি এবং সীমান্ত ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়