Wednesday, October 5

জীবন–সংকটে কলেজছাত্রী খাদিজা

জীবন–সংকটে কলেজছাত্রী খাদিজা

কানাইঘাট নিউজ ডেস্ক: ‘আমরা খুব সংকটাপন্ন অবস্থায় তাঁকে হাসপাতালে রিসিভ করেছি। এখন ইলেকটিভ ভেন্টিলেশনে আছেন (লাইফ সাপোর্ট)। তাঁর মাথায় ও দুই হাতে অসংখ্য কোপের ক্ষত। খুব জটিল অস্ত্রোপচার হয়েছে খাদিজার।  “সে যে অবস্থায় রয়েছে, এ অবস্থায় তার লাইফ স্টে করার সম্ভাবনা ৫ থেকে ১০ পারসেন্ট,” বলছেন স্কয়ার হাসপাতালের চিকিৎসক ডা. রেজাউস সাত্তার।

রাত ১২টা ৫০ মিনিটে স্কয়ার হাসপাতালের কাস্টমার কেয়ার সার্ভিস কর্মকর্তা গোলাম মওলা বলেন, খাদিজার অবস্থা অপরিবর্তিত রয়েছে। চিকিৎসকের দেওয়া ৭২ ঘণ্টা সময় শেষ হওয়ার আগে কিছু বলা যাচ্ছে না।

মঙ্গলবার সন্ধ্যা সাতটার সময়ে সিলেট সরকারী কলেজের অনার্স অর্থনীতি দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ধারালো অস্ত্র দিয়ে কোপিয়ে মারাত্মকভাবে জখম করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলম।

পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশের সোপর্দ করেন জনতা। ওই সময়ে ইমরান নামের এক ছাত্রলীগ কর্মী নার্গিসকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থা আশঙ্কজনক হলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় আহত খাদিজা আক্তার নার্গিসকে রাজধানীর স্কয়ার হাসপাতালে দেখতে আসেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন। এ সময়ে তিনি সাংবাদিকদের বলেন, কারো ব্যক্তিগত দায় ছাত্রলীগ নেবেনা। ছাত্রলীগের গঠনতন্ত্রমতে অভিযুক্ত বদরুল এখন ছাত্রলীগের কেউ নয়। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

------- বিডিলাইভ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়