Tuesday, October 18

'চিন্তা নেই তাদের আছে মেসি, আমাদের গার্দিওয়ালা'

'চিন্তা নেই তাদের আছে মেসি, আমাদের গার্দিওয়ালা'
কানাইঘাট নিউজ ডেস্ক: বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে বার্সেলোনার মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি। বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় শুরু হবে ম্যাচটি।

এই ম্যাচের প্রস্তুতি নিয়ে ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ইলকাই গিনদোয়ান বলেন, আমি মনে করি, এটা সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে। নিশ্চিত করেই আমরা যে দলগুলোর মুখোমুখি হবো তার মধ্যে তারা সেরা দল।

যদিও এ নিয়ে চিন্তার কিছু নেই বলে জানান গিনদোয়ান। তাদের আছে মেসি, আর আমাদের আছে কোচ (গার্দিওয়ালা)। কারণ বার্সা আর মেসি সম্পর্কে তাদের কোচ পেপ গার্দিওয়ালা ভালো করেই জানেন। গার্দিওয়ালাই এদেরকে সামলানোর উপায় বাতলে দেবেন বলে জানান গিনগোয়ান।

প্রতিপক্ষের মাঠে সিটি তাই নির্ভয়েই খেলবে বলে জানান এই মিডফিল্ডার।

'প্রতিপক্ষের মাঠে এটা বিশেষ করে কঠিন হবে, একটা চ্যালেঞ্জ, কিন্তু আমি বলতে পারি আমরা ভীত নই'। আমরা কৌতূহলী, এই অভিজ্ঞতাটা পেতে চাই। এই দলের বিপক্ষে এই মাঠে খেলতে চাই। আমাদের জন্য এটা পরীক্ষা হবে না, হবে রোমাঞ্চকর কিছু।

তবে আমাদের জন্য একটা বড় সুবিধা এই যে আমাদের কোচ গার্দিওয়ালা তাদের জানেন। তিনি দলটা সম্পর্কে, ক্লাবটি সম্পর্কে জানেন, মাঠ আর মেসিকেও জানেন। তিনি বার্সেলোনার খেলার ধরন জানেন। যেটি আমাদের লড়াইয়ে ভূমিকা রাখবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়