Tuesday, October 4

খাদিজাকে হত্যাচেষ্টার অভিযোগে মামলা

কলেজছাত্রী নার্গিসকে হত্যাচেষ্টার অভিযোগে মামলা
কানাইঘাট নিউজ ডেস্ক: কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে পরীক্ষা দিয়ে বাসায় ফেরার সময় অতর্কিতভাবে চাপতি দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় শাবি ছাত্রলীগ নেতা বদরুল আলমের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টার দিকে ওই ছাত্রীর চাচা আব্দুল কুদ্দুস হত্যাচেষ্টার অভিযোগ এনে শাহপরান থানার মামলাটি করেন।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বলেন, 'মামলায় বদরুল ইসলামকে একমাত্র আসামি করা হয়েছে। ঘটনার পর স্থানীয়দের মারধরে বদরুল কিছুটা আহত হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।'

শাহজালাল মুন্সি জানান, ওসমানী হাসপাতালে চিকিৎসার পর বদরুলকে আদালতে তোলা হবে।

সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নার্গিসকে সোমবার বিকেলে এমসি কলেজ ক্যাম্পাসে কুপিয়ে গুরুতর জখম করা হয়। ঘটনার পরপরই শাবির অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুলকে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করা হয়।

সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হওয়ায় নার্গিসকে রাতেই ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার ভোরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অস্ত্রোপচার হয়েছে।

এদিকে, নার্গিসের ওপর হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুলের শাস্তির দাবিতে মঙ্গলবার সিলেটে বিক্ষোভ করেছে সিলেট মহিলা কলেজের শিক্ষার্থীরা। এছাড়া সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার ও এমসি কলেজে মানববন্ধন করেছে তার সহপাঠীরা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়