Thursday, October 20

বিতর্ক শেষে ট্রাম্পের সঙ্গে হাত না মিলিয়ে মঞ্চ ত্যাগ হিলারির

বিতর্ক শেষে ট্রাম্পের সঙ্গে হাত না মিলিয়ে মঞ্চ ত্যাগ হিলারির

কানাইঘাট নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচন উপলক্ষে তৃতীয় ও শেষ বিতর্কে মুখোমুখি হয়েছেন দুই প্রার্থী হিলারি ক্লিনটন ও ডোনাল্ড ট্রাম্প। এবার ও তারা কেউ কাউকে ছেড়ে কথা বলেননি। তবে বিতর্ক শেষে ট্রাম্পের সঙ্গে হাত না মিলিয়ে শুধু উপস্থাপকের সঙ্গে হাত মিলিয়ে মঞ্চ ত্যাগ করেন হিলারি।

বিষয়টি তার সমর্থকদের মধ্যে কোনো প্রভাব ফেলবে কিনা সে বিষয় কোন মন্তব্য না করে বিবিসি জানায়, দুই প্রেসিডেন্ট পদপ্রার্থী হাত না মিলিয়ে নিজ নিজ পথে হেটে চলে গেলেন।

এর আগে আগ্নেয়াস্ত্র, গর্ভপাত, মাইগ্রেশন ও ট্যাক্স নিয়ে বেশ তেতো আলাপ চলে ট্রাম্প ও হিলারির মধ্যে। হিলারি আগ্নেয়াস্ত্র, গর্ভপাত, মাইগ্রেশন ও চলতি ট্যাক্স ব্যবস্থাকে সমর্থন করে।

অন্যদিকে এই বিষয়গুলো নিয়ে তীব্র সমালোচনরা পাশাপাশি হিলারিকে ব্যক্তিগতভাবে আক্রমণ করে ট্রাম্প। প্রতি উত্তরে হিলারিও ট্রাম্পের ব্যক্তিগত ট্যাক্স প্রদান বিষয়টি সামনে আনে এবং এ ছাড়াও গর্ভপাত ও মাইগ্রেশন বিষয়ে বিভিন্ন সময় ট্রাম্পের করা মন্তব্যের সমালোচনা করেন।

উল্লেখ্য, লাগ ভেগাসের নেভাডা বিশ্ববিদ্যালয়ে স্থানীয় সময় বুধবার রাত নয়টায় এবং বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকাল ৭টায় এই বিতর্ক শুরু হয়। সেখানে সঞ্চালনা করেন ফক্স নিউজ সানডের উপস্থাপক ক্রিস ওয়ালেস।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়