Thursday, October 6

আমার বাড়িতে বিষাক্ত সাপ হয়ে ঢুকেছিল বদরুল: খাদিজার বাবা

আমার বাড়িতে বিষাক্ত সাপ হয়ে ঢুকেছিল বদরুল: খাদিজার বাবা

কানাইঘাট নিউজ ডেস্ক: সিলেটের কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের পিতা সৌদী প্রবাসী বাবা মাসুক মিয়া এখন রাজধানীর স্কয়ার হাসপাতালে তার মেয়ের সয্যাপাশে। গতকাল রাতে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সৌদি আরব থেকে দেশে ফেরেন। ভোরে পৌঁছান স্কয়ার হাসপাতালে, যেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রের সাদা বিছানায় মৃত্যুর সঙ্গে লড়ছে একমাত্র আত্মজা।

এসময় খাদিজার বাবা বলেন, ‘এই ঘটনার পরেই আমি জানতে পারি বদরুল আমার বাড়িতে লজিং ছিল। তবে মেয়েকে উত্ত্যক্ত করায় তাকে বাড়ি থেকে বের করে দেয় আমার ভাই আব্দুল কুদ্দুস। এখন তো দেখছি আমার বাড়িতে বিষাক্ত সাপ হয়ে ঢুকেছিল বদরুল।’ কান্নাজড়িত কণ্ঠে এসব কথা বলছিলেন খাদিজা বেগম নার্গিসের সৌদিপ্রবাসী পিতা।
 
মেয়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে খাদিজার বাবা বলেন, আমার জীবনের বেশির ভাগ সময় প্রবাসে কাটিয়েছি। শুধু সন্তানদের মানুষ করব সেটাই ভেবেছি।
 
তিনি বলেন, সন্তান জন্ম দেয়া, তাকে লালন-পালন করা কত কষ্টের। এই সব কষ্টকে আরো বিষাদময় করে তুলে সন্ত্রাসীদের হামলা। আমার মেয়ের মতো কেউ যেন এমন ঘটনার শিকার আর না হয়।
 
তিনি দুপুর ১২টার দিকে হাসপাতালে পৌঁছে মেয়েকে দেখে কান্নায় ভেঙে পড়েন। পরে মেয়ের সর্বশেষ অবস্থা সম্পর্কে চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।
 
উল্লেখ্য, গত সোমবার বিকালে এমসি কলেজ ক্যাম্পাসে সরকারি মহিলা কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলা চালায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষবর্ষের ছাত্র ও শাবি ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম।
 
এ সময় সে চাপাতি দিয়ে খাদিজার শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকে। এতে খাদিজা মাথা ও পায়ে গুরুতর আঘাত পান। পরে খাদিজার সহপাঠী ও স্থানীয়রা ধাওয়া করে বদরুলকে ধরে পুলিশে সোপর্দ করে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়