Tuesday, October 4

'কারো পশুত্ববোধ জেগে ওঠার দায় ছাত্রলীগ নেবে না'

'কারো পশুত্ববোধ জেগে ওঠার দায় ছাত্রলীগ নেবে না'

কানাইঘাট নিউজ ডেস্ক: সোমবার বিকেলে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসের ওপর হামলা চালান শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। হামলার পর আহত ছাত্রীকে রাজধানীর স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে চাপাতির কোপে গুরুতর ওই ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

এদিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেছেন, অভিযুক্ত বদরুল আলম এখন ছাত্রলীগের কেউ নয়। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে গুরুতর আহত কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে দেখতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জাকির হোসেন বলেন, অভিযুক্ত বদরুল আলম সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ সম্পাদক ছিল। কিন্তু সে ছাতকের আলহাজ আয়েজুর রহমান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক পদে চাকুরি করত। আপনারা দেখবেন ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী কেউ যদি চাকুরি করে অথবা বিয়ে করে করে তাহলে সে ছাত্রলীগের ওই পদে আর থাকবেনা। গঠনতন্ত্র অনুযায়ী তার পদ এমনিই বাতিল হয়ে যাবে। সুতারাং সে এখন ছাত্রলীগের কেউ নয়।

'আমি এসেছি আহত ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে দেখার জন্য। তার চিকিৎসার ব্যাপারে যা করা প্রয়োজন আমরা তাই করব। আমরা আগেও বলেছি এ ধরনের ঘটনায় জড়িতদের আমরা দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। আর কারো ব্যক্তিগত দায় ছাত্রলীগ নেবেনা। এছাড়া কারো মধ্যে যদি পশুত্ববোধ জেগে ওঠে তাহলে ছাত্রলীগ কি করবে। তিনি আরো বলেন, আপনারা জানেন আহত নার্গিসকে উদ্ধার করেছে ছাত্রলীগ নেতা ইমরান। আমরা তার চিকিৎসার জন্য ও ন্যায় বিচার পেতে সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুত আছি। ইতোমধ্যে তার রক্তের ব্যবস্থা করা হয়েছে।
------ বিডিলাইভ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়