Sunday, October 9

‘ধীরে ধীরে খাদিজার অবস্থার উন্নতি’

‘ধীরে ধীরে খাদিজার অবস্থার উন্নতি’

কানাইঘাট নিউজ ডেস্ক: সিলেটে ছাত্রলীগ নেতার চাপাতির আঘাতে গুরুতর আহত কলেজ ছাত্রী খাদিজা বেগম নার্গিসের অবস্থা ধীরে ধীরে উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন তার চাচা ফয়জুল ইসলাম।

রোববার স্কয়ার হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে খাদিজার চাচা এ কথা জানান।

তিনি বলেন, 'সকালে চিকিৎসকদের সঙ্গে কথা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, খাদিজার অবস্থার উন্নতি হচ্ছে, যদিও সেটি খুব ধীরে। আমরা এখনও আশাবাদী যে নার্গিস সুস্থ হয়ে বাড়ি ফিরবে।'

এ সময় তিনি ঘটনার মূল হোতা শাবির ছাত্রলীগ নেতা বদরুল আলমের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

এর আগে খাদিজার মাথায় দ্বিতীয় দফা অস্ত্রোপচারের পর শনিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে তার অবস্থা সম্পর্কে জানায় স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ।

সংবাদ ব্রিফিংয়ে স্কয়ার হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের অ্যাসোসিয়েট কনসালটেন্ট ড. এ এম রেজাউল সাত্তার বলেন, 'খাদিজা কনসাস নয়। তবে ব্যথা দিলে রেসপন্স করছে। ব্যথা দিয়ে দেখেছি, তাকাচ্ছে। ডান হাত ও পা নাড়াচ্ছে।'

তিনি বলেন, চিকিৎসা দিয়ে তাকে স্বাভাবিক অবস্থায় আনার চেষ্টা চলছে। হয়তো খাদিজা বেঁচে যাবেন।

ওই ব্রিফিংয়ে স্কয়ার হাসপাতালের ইন্টারনাল মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার বিভাগের পরিচালক ডা. মীর্জা নাজিম উদ্দিন বলেন, খাদিজা যদি বেঁচে যায় তাহলে চিকিৎসার মাধ্যমে তাকে অনেকটাই স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা সম্ভব। তবে সে আর আগের জীবনে ফিরতে পারবে না।

উল্লেখ্য, গত সোমবার বিকালে সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে সরকারি মহিলা কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলা চালায় শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়