Monday, October 3

'রানি পদ্মাবতী'তে অভিনয় করবেন দীপিকা

'রানি পদ্মাবতী'তে অভিনয় করবেন দীপিকা

বিনোদন ডেস্ক: সঞ্জয় লীলা বানসালির 'বাজিরাও মাস্তানি' ছবির মাস্তানি হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এর রেশ কাটতে না কাটতেই একই পরিচালকের আরও একটি ছবিতে ঐতিহাসিক চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মাস্তানি দীপিকাকে সেই ছবিতে দেখা যাবে 'রানি পদ্মাবতী'র চরিত্রে।

ছবিটির নামও রাখা হয়েছে চরিত্রের নামেই। শোনা যাচ্ছে, আরও একটি ইতিহাসনির্ভর সিনেমার নায়িকা হওয়ার সম্ভাবনা আছে দীপিকার। রাজা অশোকের বড় মেয়ে সঙ্ঘমিত্রার জীবন নিয়ে তৈরি এই সিনেমার নাম ভূমিকায় দেখা যেতে পারে এই পিকু তারকাকে। ছবিটি নির্মাণ করবেন দক্ষিণ ভারতের চলচ্চিত্র নির্মাতা সুন্দর সি।

বিশাল বাজেটের এই ছবিতে নাকি সুন্দর সি সব বড় তারকাকে নিয়ে কাজ করবেন। নায়িকা হিসেবে দীপিকা তার প্রথম পছন্দ। যদিও এখনো এ বিষয়ে দু'পক্ষের মধ্যে কোনো আলাপ-আলোচনার খবর পাওয়া যায়নি।

তামিল এই ছবিটিতে দীপিকা অভিনয় করলে এটি হবে তার চতুর্থ ইতিহাসনির্ভর ছবি। এর আগে এই অভিনেত্রী মাস্টারদা সূর্য সেনের জীবনী নিয়ে তৈরি আশুতোষ গোয়ারিকরের ছবি 'খেলে হাম জি জান সে'তে অভিনয়ের মধ্য দিয়ে শুরু করেন এ ধরনের চরিত্রে অভিনয়। শেষমেশ কপালে না জানি 'ঐতিহাসিক নায়িকা'র তকমা লেগে যায়।

সূত্র : ফিল্মফেয়ার

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়