Saturday, July 16

তবুও নীরব অপু বিশ্বাস

তবুও নীরব অপু বিশ্বাস

কানাইঘাট নিউজ ডেস্ক: দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকলেও গেলো ঈদে পর্দায় দেখা দিয়েছেন অপু বিশ্বাস। তার অভিনীত 'সম্রাট' ছবিটি মুক্তি পেয়েছে। পর্দায় অপু এবার খুব একটা সুবিধা করতে পারেননি। তবে এর দায়ভার তার একার নয়। এ ছবিতে শাকিব খানও অভিনয় করেছেন। নির্মাতা ছিলেন মোস্তফা কামাল রাজ।

ঈদে মুক্তিপ্রাপ্ত চারটি ছবির ব্যবসায়িক ছকে এ ছবির অবস্থান চার নম্বরে। শাকিব-অপুর রসায়ন দর্শকদের খুব একটা মোহিত করতে পারেনি। ফলে অপু বিশ্বাসের জনসম্মুখে আসাটা বোধহয় আরও দীর্ঘায়িত হল। অন্তত এমন ধারণাই পোষণ করছেন সিনে সংশ্লিষ্টরা।

যদিও এবারের ঈদে শাকিবের বিগ বাজেটের ছবির সঙ্গে সম্রাট মুক্তি দেয়ার সিদ্ধান্তটা ভুল ছিল বলেই অনেকে মনে করেন। এরপরও নিজের ভাগ্য যাচাই করতে চেয়েছিলেন পরিচালক।

কিন্তু ফলাফল তাকে খুব একটা সন্তুষ্ট করতে পারেনি। গেল ঈদের অন্য ছবিগুলোর সফলতার পর আসছে কোরবানি ঈদের জন্যও শাকিব প্রস্তুতি নিচ্ছেন নতুন ছবি নিয়ে। এর মধ্যে বেশ কয়েকটি ছবি রয়েছে অপু বিশ্বাসের সঙ্গে।

কিন্তু অপুর নীরবতা বোধহয় শাকিবকে ভিন্ন পথে পরিচালিত করবে। অপুর সঙ্গে 'রাজনীতি', 'পাংকু জামাই', 'মা', 'লাভ-২০১৬' ও 'মাই ডার্লিং' ছবিগুলোর শুটিং করছিলেন শাকিব।

রাজনীতি ও পাংকু জামাই আসছে কোরবানি ঈদে মুক্তি দেয়া হবে বলে প্রযোজনা সূত্রে জানা যায়। কিন্তু অপুর নিরুদ্দেশ থাকার কারণে এ ছবিগুলোর ঈদ ভবিষ্যৎ শূন্যের কোটায়।

অনেকে বলছেন, কিছুদিনের মধ্যে অপু ফিরে না এলে ঈদুল আজহায় নতুন নায়িকা বুবলিকে নিয়ে শাকিবের 'বসগিরি' মুক্তি পাবে। তালিকায় আরও আছে 'ধুমকেতু'।

সূত্র: যুগান্তর

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়