Monday, January 18

গাছবাড়ীতে স্বাধীনতা কাপ মিডিয়াম বার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন



নিজস্ব প্রতিবেদক: কানাইঘাট উপজেলার গাছবাড়ী এলাকার নারাইনপুর মাঠে ২য় স্বাধীনতাকাপ মিডিয়াম বার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। আগফৌদ
48927
 নারাইনপুরস্থ ইলেভেন স্টার স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত ফুটবল টুর্ণামেন্টে শতাধিক দল অংশগ্রহণ করছে। সোমবার বিকালে স্থানীয় মাঠে মঈনুল হোসেনের সভাপতিত্বে এবং সাহাব উদ্দিন ও সেলিম উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাপ্তাহিক অপূর্ব  সিলেট  ও নিউজ চেম্বার টোয়েন্টফোরডটকম   সম্পাদক তাওহীদুল ইসলাম, সিলেট মহানগর ছাত্রলীগেরর সাবেক কার্যনির্বাহী সদস্য এমাদুর রহমান। 

বক্তারা বলেন, ফুটবল অত্যান্ত জনপ্রিয় একটি খেলা। পৃষ্ঠপোষকতার অভাবে ফুটবল দিন দিন তার জৌলস হারিয়ে ফেলছে। সমাজের বিত্তবানরাসহ সংগঠকবৃন্দ এক হয়ে কাজ করলে অচিরেই বিশ্ব ফুটবলে জায়গা করে নিবে বাংলাদেশ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফাহিম পাটোয়ারী, মানিক উদ্দিন, হোসেন আহমদ, আবদুল মতিন, বদরুল ইসলাম প্রমুখ। উদ্বোধনী খেলায় সুপার স্টার্স স্পোটিং ক্লাব রাজাগঞ্জ একতা স্পোটিং ক্লাব দলীবিল দক্ষিণকে ১-০ গোলে হারিয়ে জয় লাভ করে। 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়