Wednesday, December 23

দিল্লিতে আদালত প্রাঙ্গণে দুর্বৃত্তদের গুলিতে পুলিশ নিহত

দিল্লিতে আদালত প্রাঙ্গণে দুর্বৃত্তদের গুলিতে পুলিশ নিহত

কানাইঘাট নিউজ ডেস্ক: আজ বুধবার ভারতের একটি আদালতে চার বন্দুকধারীর গুলিবর্ষণে এক পুলিশ নিহত ও অপর দুজন আহত হয়েছেন। ভারতের পূর্ব দিল্লির কারকারদুমা আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। পুলিশের বরাতে এনডিটিভি জানায়, বুধবার সকাল ১১টার দিকে এক বিবাদীকে আদালতে নিয়ে যাওয়া সময় বন্দুকধারীরা গুলি ছুঁড়লে এ হতহতের ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম রাম কুমার। পুলিশের হেড কনেস্টেবল রাম ইরাফনকে নিয়ে আদালতে ৭৩ নাম্বার রুমের দিকে অগ্রসর হচ্ছিলেন। তার বুকে ও মাথায় তিনটি গুলি লাগে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিচারাধীন একটি মামলায় চেন্নু পাহলওয়ান ওরফে ইরফান নামের এক বিচারাধীনকে আদালতে নিয়ে যাওয়া সময় প্রতিদ্বন্দ্বী অপরাধী গোষ্ঠীর সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে বলে জানা গেছে। হামলাকারীরা ছয় রাউন্ড গুলি ছুঁড়েছিল। তিন হামলাকারীকে আটক করা সম্ভব হলেও অপরজন পালিয়ে যেতে সক্ষম হন।

পুলিশের ইস্টার্ন রেঞ্জের যুগ্ম কমিশনার সঞ্জয় বেনিওয়াল বলেন, “অপরাধী দলটি আদালতে প্রবেশ করে ইরফানকে দেখা মাত্রই গুলির্বষণ করে। সে আহত হয়েছে, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। “দুর্ভাগ্যজনকভাবে ইরফানের সঙ্গে থাকা পুলিশ সদস্য নিহত হন। ইরফান অপর একটি অপরাধী দলের সদস্য।”
গুলিতে আদালত প্রাঙ্গণে উপস্থিত এক কেরানিও আহত হন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়