Friday, December 11

পদ্মা সেতুর মূল পিলার উদ্বোধন কাল

পদ্মা সেতুর মূল পিলার উদ্বোধন কাল

শরীয়তপুর প্রতিনিধি: বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর মূল পিলার এবং নদী শাসন প্রকল্পের উদ্বোধন করতে আগামীকাল শনিবার সকাল সাড়ে নয়টায় শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নওডোবায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সংবাদ প্রচারিত হওয়ার সাথে সাথে শরীয়তপুরে বইছে আনন্দের বন্যা। প্রধান মন্ত্রীর আগমন উপলক্ষে জাজিরার নাওডোবায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুল প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতুর বাস্তবে রূপ দিতে নাওডোয় আসছেন। এই সংবাদের প্রেক্ষিতে বেশ কয়েকদিন যাবৎ জাজিরা নাওডোবায় বইছে আনন্দের বন্যা। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে প্রতিদিনেই সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীসহ জেলা প্রশাসন উদ্বোধনী সভাস্থল পরিদর্শন করছেন এবং সভাস্থলে যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে।

এ সময় পরিদর্শনরত শরীয়তপুর জেলার পুলিশ সুপার সাইফুল্লাহ্ আল মামুন বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর আগমন উপলক্ষে জনসেবাস্থলে পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। দীর্ঘ ১০ দিন ধরে উক্ত স্থানে দিনরাত পুলিশ টহলে রয়েছে। আশা করছি প্রধান মন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত উক্ত স্থান পুলিশের নজরদারীতে থাকবে।

এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের এমপি বিএম মোজাম্মেল হক বলেন, স্বপ্নের পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়। এখন তা বাস্তবে রূপ দিতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১২ তারিখে আসছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়