Sunday, December 6

সিলেট জেলা ছাত্রলীগের কমিটিতে কানাইঘাট থেকে স্থান পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক:

হারুন রশীদ :জেলা ছাএলীগের নবগঠিত কমিটিতে কানাইঘাটের হারুন রশীদ সহ-সভাপতি পদে স্থান পেয়েছেন।তিনি কানাইঘাট উপজেলার মধ্যে জেলা ছাএলীগ কমিটিতে প্রথম সহ-সভাপতি নির্বাচিত হলেন।উপজেলার গাছবাড়ী চলিতাবাড়ী গ্রামের ইসলাম উদ্দীনের পুএ হারুন রশীদ সিলেট এম.সি কলেজ থেকে সদ্য মাস্টার্স শেষ করেছেন।ইতি পূর্বে তিনি গাছবাড়ী আইডিয়্যাল কলেজ ছাএলীগের সভাপতি,গাছবাড়ী আঞ্চলিক শাখা ছাএলীগের সভাপতি,সর্বশেষ সিলেট এম.সি কলেজ ছাএলীগকে সুসংগঠিত রাখতে একজন সিনিয়র নেতার ভূমিকা পালন করে আসছেন।সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় কানাইঘাট সহ গাছবাড়ী অঞ্চল জুড়ে বইছে আনন্দের বন্যা।

জামিল: সিলেট জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন কানাইঘাটের মোঃ জামিল আহমদ। তিনি উপজেলার গাছবাড়ী ভদ্রচটি গ্রামের হাজী রফিক আহমদ এর পুত্র। সিলেট এম সি কলেজ থেকে সমাজবিজ্ঞানে অনার্স শেষ বর্ষে অধ্যায়নরত। জামিল ইতিপূর্বে গাছবাড়ী আঞ্চলিক শাখা ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি, কানাইঘাট ডিগ্রি কলেজে ছাত্রলীগকে সুসংগঠিত করতে ভূমিকা ও সর্বশেষ এম সি কলেজে তুখোড় ছাত্রনেতার ভূমিকা রাখেন। নবগঠিত কমিটিতে উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় জামিল যুক্তরাজ্য যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম আহমদ ও যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ এর প্রতি কৃতজ্ঞতা জানান। 
এ এইচ এম রাজ্জাক:
 সিলেট জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে উপ প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন কানাইঘাটের এ এইচ এম রাজ্জাক। তিনি উপজেলার ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়নের কাপ্তানপুর গ্রামের হামিদ বখত এর পুত্র। সিলেট মদন মোহন কলেজ এর সাবেক মেধাবী ছাত্রনেতা রাজ্জাক সিলেট জেলা ছাত্ররাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত। নবগঠিত কমিটিতে উপ প্রচার সম্পাদক নির্বাচিত হওয়ায় রাজ্জাক সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন ও সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ এর প্রতি কৃতজ্ঞতা জানান।

সাদেক: সিলেট জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে সদস্য পদে স্থান করে নিয়েছেন কানাইঘাট এর সাদেক হুসাইন। সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ২০১৫ সালে এইচ এস সি উত্তীর্ণ এই মেধাবী তরুন অল্প বয়সেই জেলা কমিটিতে স্থান করে নিয়েছেন। তিনি উপজেলার ৮ নং ঝিংগাবাড়ী ইউনিয়ন এর মিয়াগুল গ্রামের মুহিবুল ইসলাম এর পুত্র। 

এছাড়াও সহ সভাপতি পদে এম.মামুন উদ্দিন,সোলেমান হোসেন চৌধুরী, সহ সম্পাদক পদে আহমেদুল কবীর মান্না স্থান পেয়েছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়