Saturday, September 14

মেধাবী ও যোগ্য নেতৃত্ব দেখে ভোট দিন : সজীব ওয়াজেদ

চট্টগ্রাম : মেধাবী ও যোগ্য নেতৃত্ব দেখে ভোট দেওয়ার জন্য তরুণদের প্রতি আহ্বান জানালেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুত্র সজীব ওয়াজেদ জয়।

আজ শনিবার চট্টগ্রাম ক্লাব মিলনায়তনে চট্টগ্রামের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে এক সংলাপ অনুষ্ঠানে জয় এসব কথা বলেন। সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) নামের একটি সংগঠন ‘লেটস টক’ শিরোনামে ওই অনুষ্ঠানের আয়োজন করে।

এর আগে বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সাথে অনানুষ্ঠানিক মতবিনিময় করেছিলেন প্রধানমন্ত্রী পুত্র।

ওই আলোচনায় তিনি বলেছেন, মানুষ চমক পছন্দ করে। ক্ষমতায় থেকে সাফল্য দেখানো সহজ নয়। তারপরও এবারো চমক দেখানো হবে। আগামী তিনদিন একটু খেয়াল রাখার জন্য আহ্বান জানিয়ে তিনি বলেছিলেন, চোখ খোলা রাখুন চমক দেখতে পাবেন। আমরা বিরোধী দলের অপপ্রচার মোকাবিলা ও সরকারের সফলতা জনগণের সামনে তুলে ধরতে ভিন্ন রকম কৌশল নিয়েছি।
 
সাংবাদিকদের প্রশ্নের জবাবে জয় বলেছিলেন, বিরোধী দল কী চায়, তারা নিজেরা জানে না। নির্বাচন নিয়ে তারাই অনিশ্চয়তা সৃষ্টি করেছে। এ সময় তিনি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে বিরোধী দলকে আলোচনায় বসার আহ্বান জানান।
 
আওয়ামী লীগ ক্ষমতায় না এলে যুদ্ধাপরাধীদের বিচার আর হবে না, উল্লেখ করে জয় বলেন, ‘যদি একজন যুদ্ধাপরাধীরও চূড়ান্ত রায় হয়, সেই রায় আওয়ামী লীগ বাস্তবায়ন করে যাবে। তবে মনে রাখতে হবে, আওয়ামী লীগ ক্ষমতায় না এলে সেই বিচার আর হবে না।’
 
চট্টগ্রামের এ মতবিনিময় সভায় বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ, শেখ রেহানা পুত্র রেজওয়ান সিদ্দিক ববি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়