Sunday, September 1

চাটমোহরে শিশু ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র গ্রেফতার


চাটমোহর (পাবনা): পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর গ্রামে ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে শনিবার রাত ৮ টার দিকে স্কুলছাত্র আনিসুর রহমান আনিসকে (১৩) গ্রেফতার করেছে পুলিশ। আনিস উপজেলার মথুরাপুর ইউনিয়নের আল মাহমুদের ছেলে এবং মথুরাপুর সেন্ট রীটাস স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।
শিশুটির মা শারমিন আক্তার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি জানান, মথুরাপুর মিশন গেট এলাকার আল মাহমুদের ছেলে মথুরাপুর সেন্ট রীটাস স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র আনিসুর রহমান আনিস পাশের বাড়ির মিজানুর রহমান মিজানের ৫ বছর বয়সী শিশুকন্যাকে জনৈক মোহাম্মদ আলীর বাঁশ বাগানে খেলার ছলে ডেকে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ধর্ষনের চেষ্টা চালায়। এক পর্যায়ে শিশুটির চিৎকারে আনিস পালিয়ে যায়। 
বাড়ির লোকজন শিশুটিকে জিজ্ঞাসা করে এবং তার হাফ প্যান্টের ফিতা ছেড়ে দেখে ঘটনা সম্পর্কে নিশ্চিত হন। অসুস্থ শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। 
ওসি আরো জানান, ইতোপূর্বেও আনিস ওই শিশুকে ধর্ষনের চেষ্টা করেছিল। বিষয়টি মান সম্মানের কারণে শিশুর পিতামাতা ধামাচাপা দেয়। শিশুটি বর্তমানে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে রোববার সকালে শিশুটির মা শারমিন আক্তার বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। ধর্ষক আনিসকে রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়