Saturday, September 7

মুক্তিযুদ্ধে সঠিক ইতিহাস তুলে ধরতে হবে : সাজেদা চৌধুরী

মুন্সীগঞ্জ: জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস দেশের নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। দেশের জাতির পিতা কে এবং জাতির পিতার সঙ্গে কে বা কারা সম্পৃক্ত ছিল এসব ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। শনিবার দুপুরে মুন্সীগঞ্জের শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিকি এ কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা ও জাতীয় ৪ নেতাকে হত্যার পর জিয়াউর রহমান ভ্রান্ত ইতিহাস তৈরি করেছিলেন। খালেদা জিয়াও ভ্রান্ত ইতিহাস সাজিয়ে দেশের জনগনকে বিভ্রান্ত করছে। 
সাজেদা চৌধরী বলেন, বিএনপি ও জামায়াত যাতে দেশের নতুন প্রজন্মকে বিভ্রান্ত করতে না পারে সে জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের সজাগ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। এছাড়া দলাদলি না করে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে আওযামী লীগকে আবারও ক্ষমতায় নেওয়ার জন্য মাঠ পর্যায়ে কাজ করার নির্দেশ দিয়েছেন সৈয়দা সাজেদা চৌধুরী।
জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধরী বলেছেন, স্বাধীনতার ৪০ বছর পেরিয়ে গেলেও এখন সংগ্রাম শেষ হয়নি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও স্বপ্ন বাস্তবায়ন না হওয়া পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সাজেদা  চৌধুরী বলেন, দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভুত্রুটি হলে তাকে তা বলে শোধরে নেওয়ার সুযোগ দেওয়ার আহবান জানান তিনি।
সাজেদা  চৌধুরী বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিন এ কর্মী সভায় সভাপতিত্বে কর্মী সভায় আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ বদিউজ্জামান ডাবলু, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এম ইদ্রিস আলী, মহিলা বিষয়ক সম্পাদিকা ফজিলাতুননেছা ইন্দিরা এমপি, উপ দফতর সম্পাদক মৃনাল কান্তি দাস প্রমুখ। এ সময় সংরক্ষিত মহিলা আসনের এমপি মমতাজ বেগম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো. লুৎফর রহমান প্রমুখ।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়