Thursday, September 12

সাংবাদিকদের কাছে আ.লীগের পক্ষে কাভারেজ চাইলেন জয়

ঢাকা : আসন্ন নির্বাচনী প্রচারণার কৌশল নির্ধারণে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে জয় এ অনানুষ্ঠানিক মতবিনিময় সভা করেন।

বৈঠকে নির্বাচনে জিততে সাংবাদিকদের প্রয়োজনীয় পরামর্শ গ্রহণ করে তা বাস্তবায়নের আশ্বাস দেন তিনি। বলেন, ‘আপনারা অপেক্ষা করুন। খুব শিগগিরই চমক আসছে।’

মতবিনিময়ে তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগের করণীয় বা কিভাবে সহজে জনসমর্থন পাওয়া যাবে ইত্যাদি বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। সাংবাদিকদের সংশ্লিষ্ট একটি সূত্র এ বিষয় নিশ্চিত করেছে।

মতবিনিময় সূত্রে জানা গেছে, জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে বিজয় এনে দিতে জয় বিশেষ কর্মসূচি হাতে নিতে যাচ্ছেন। এ কর্মসূচি সফল করতে সংশ্লিষ্ট সাংবাদিকদের প্রয়োজনীয় দিক-নির্দেশনাও দেন তিনি।

এছাড়া নির্বাচনী প্রচারণায় কিভাবে গণমাধ্যমকে আরও ভালোভাবে কাজে লাগানো যায় এ বিষয়ে সাংবাদিকদের পরামর্শ নিয়েছেন প্রধানমন্ত্রী পুত্র।

পরে আগামী নির্বাচন পর্যন্ত জনসমর্থন আওয়ামী লীগের অনুকূলে আনতে সাংবাদিকদের পরামর্শ কাজে লাগাবেন বলে জানান সজীব ওয়াজেদ জয়।

তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি দলের পক্ষ্যে নির্বাচনী ক্যাস্পেইন করতে দেশে এসেছি। এ সময় আমি বিরোধী দলের অপপ্রচার রোধসহ সরকারের সফলতা তুলে ধরার জন্য শতভাগ কাজ চালিয়ে যাব। তবে আপনারা আওয়ামী লীগের পক্ষে আগামী দিনে সঠিক কাভারেজ দেওয়ার চেষ্টা করবেন।’

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে দলের নির্বাচনী প্রচারণায় নিজের বেশকিছু কৌশলের কথাও তুলে ধরেন জয়। জয় প্রায় পৌনে দুই ঘণ্টা ধরে এই মতবিনিময় সভা করেন।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়