Saturday, September 7

খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে রূপগঞ্জ বর্ণিল সাজে সজ্জিত


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): রোববার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নরসিংদী আগমনে রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। এ জন্য ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড থেকে আধুরিয়া পর্যন্ত ১২ কিলোমিটার এলাকা জুড়ে সড়কে পাশে ব্যানার, বিলবোর্ড, ফেস্টুন ও তোরণে সুসজ্জিত করা হয়েছে। যুবদলের কেন্দ্রিয় কমিটির সহ-অর্থবিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর ব্যানার, বিলবোর্ড ও তোরণে ছেয়ে গেছে পুরো এলাকা। 
বিএনপি সূত্র জানায়, দিপুর ভুঁইয়ার ছবি সম্বলিত ২ হাজার ফেস্টুন, বিশাল আকৃতির ৩০টি বিলবোর্ড ও ৩০টি তোরন নির্মাণ করা হয়েছে। বেগম জিয়াকে শুভেচ্ছা জানাতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে এবং মহাসড়কে দুপুর ১টার মধ্যে উপস্থিত থাকার জন্য দিপু ভুঁইয়ার পক্ষ থেকে লিফলেটও বিতরণ করা হয়েছে। থানা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড থেকে শুরু করে গ্রামে গ্রামেও বিএনপির মনোনয়ন প্রত্যাশী দিপু ভুঁইয়া সভা, সমাবেশ করেছেন। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে জোর প্রচারণা চালাচ্ছেন। 
স্থানীয় বিএনপি সূত্র জানায়, যুবদলের কেন্দ্রিয় কমিটির সহ-অর্থবিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপুর নেতৃত্বে ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জের বিশ্বরোড এলাকা থেকে আধুরিয়া এলাকায় হাজার হাজার কর্মী সমর্থক নিয়ে বেগম জিয়াকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাবেন। তোরন, ব্যানার, ফেস্টুন, বিলবোর্ডে ছেয়ে গেছে উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া মহাসড়কের উভয় পাশ। প্রচারণায় দিপু ভুঁইয়ার পাশাপাশি কাজী মনিরুজ্জামান ও ছাত্রদলের আনোয়ার সাদাত সায়েম নেমেছেন। এ জন্য তাদের ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ডও মহাসড়কে স্থান পায়। 
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আগমনে রূপগঞ্জ উপজেলা প্রশাসন থেকে নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে উপজেলার বিশ্বরোড, তারাব, রূপসী, বরপা, ভুলতা, গোলাকান্দাইল ও আধুরিয়া এলাকা থাকবে দিপু ভুঁইয়া সমর্থিত নেতাকর্মীদের দখলে।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়