Wednesday, September 4

এরশাদের চেয়ে দুই নেত্রী বেশী স্বৈরাচার : জি এম কাদের

রংপুর : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বাণিজ্যমন্ত্রী জি এম কাদের বলেছেন, দেশ এখন একটি অবরুদ্ধ ঘরের মতো হয়ে আছে। সেই ঘরে কেউ কাউকে চেনে না। সেখানে কারো হাতে অস্ত্র, কারো হাতে মাদক। 

আজ বুধবার দুপুরে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, এরশাদের চেয়ে দুই নেত্রী বেশী স্বৈরাচার।এই চ্যালেঞ্জ প্রমাণে তিনি গণভোট দেয়ার দাবী জানিয়েছেন।

তিনি বলেন, আবার যারা সেখানে শান্তিপ্রিয় তারা বের হয়ে আসতে চাইলেও পারছে না। বাইরেও অস্ত্র, মাদকের ছড়াছড়ি। ঘরে থাকলেও নিরাপত্তা নেই। বাইরে আসলেও নিরাপত্তা নেই।চারদিকে ভীতসন্ত্রস্ত অবস্থা। চরম সামাজিক নিরাপত্বাহীন অবস্থায় এখন চলছে দেশ। এই অবস্থা থেকে উত্তরণের জন্য এমন একজন নেতার দরকার, যার কাছে ভেতর বাহির নিরাপদ থাকবে। ১৯৯১ সালে সাধারণ মানুষকে বিভ্রান্ত করা হয়েছে দাবী করে জি এম কাদের বলেন, ১৯৯১ পরবতী সময়ে প্রমাণ হয়েছে এরশাদের চেয়ে দুই নেত্রী সব চেয়ে বেশী স্বৈরাচার। এরশাদের শাসনের চেয়ে দুই নেত্রীর শাসন সব চেয়ে বেশী অপশাসনের। এরশাদ পরবর্তী সময়ে রাজনীতি হয়েছে দখলের এবং ভোগের। একারণে একক নির্বাচনের মাধ্যমে আগামী দিনে জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে যেতে হবে।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের সময় জাতীয় পার্টি স্থানীয় দ্বন্দ্বের কথা উল্লেখ করে জি এম কাদের বলেন, এরশাদ এবং জাতীয় পার্টিকে সুশাসনের জন্য ক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য সকল দ্বন্দ্ব ভুলে এক হয়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঠে কাজ করতে হবে।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়