Sunday, September 8

আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানালেন শেখ হাসিনা

ঢাকা : আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, দেশে যে উন্নয়ন আমরা করেছি তার ধারাবাহিকতা বজায় রাখতে আরেকবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনা প্রয়োজন।

রোববার গণভবনে কুড়িগ্রাম, টাঙ্গাইল, যশোর, লক্ষ্মীপুর, নওগাঁ, কিশোরগঞ্জ জেলার তৃণমূল আওয়ামী লীগ নেতাদের সঙ্গে এ মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ২০০৮ সালে আমরা দুই-তৃতীয়াংশ ভোট পেয়ে নির্বাচিত হয়েছি। জনগণ বিপুলভাবে আমাদের নির্বাচিত করার মাধ্যমে সংবিধান সংশোধনের সুযোগ করে দিয়েছে। সংসদীয় গণতন্ত্রকে সুসংহত করতেই আমরা সংবিধান সংশোধন করেছি।
 
তড়িঘড়ি করে করে সংবিধান সংশোধন করা হয়েছে, সুশীল সমাজের এই অভিযোগ প্রত্যাখ্যান করে প্রধানমন্ত্রী বলেন, যারা বলেন, তড়িঘড়ি করে সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করা হয়েছে তারা জ্ঞানপাপী ছাড়া আর কিছুই নন।
 
সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পাটমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, সতীশ চন্দ্র রায়, কাজী জাফর উল্লাহ, আওয়ামী লীগের উপদষ্টো পরিষদের সদস্য দফতরবিহীন সুরঞ্জিত সেনগুপ্ত, কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়