Wednesday, September 4

ফেনীতে বিএনপির প্রতিনিধি সম্মেলন স্থগিত


ফেনী: ফেনী শহরের এসএসকে রোডের ব্যতিক্রম কমিউনিটি সেন্টারে মঙ্গলবার রাতে আগুন দিয়েছে দুষ্কৃতিকারীরা। বুধবার বিকেল তিনটায় জেলা বিএনপির প্রতিনিধি সভা হওয়ার কথা ছিল। পরে প্রতিনিধি সভা স্থগিত করা হয়।
পুলিশ, ফায়ার সার্ভিস ও দলীয় সূত্র জানায়, সারাদেশে সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে গণসংযোগ শুরু করেছে বিএনপি। সেই কর্মসূচি বাস্তবায়নের লক্ষে সবকটি সাংগঠনিক জেলায় সফরের জন্য টিম গঠন করা হয়। বুধবার বিকেল তিনটায় প্রতিনিধি সভা হওয়ার কথা ছিল। সভায় সাংগঠনিক টিমের প্রধান দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বাণিজ্যমন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রধান অতিথি ও বিশেষ অতিথি সাংগঠনিক টিমের সদস্য চেয়ারপারসনের অপর দুই উপদেষ্টা শিল্পপতি আবদুল আউয়াল মিন্টু এবং মোহাম্মদ মোশাররফ হোসেন এমপি, সংসদ সদস্য অধ্যাপক জয়নাল আবদীন ভিপি ও রেহানা আক্তার রানু, কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য বেলাল আহম্মদ, মহিলা দল নেত্রী শাহানা আক্তার শানু উপস্থিত থাকার কথা ছিল।
মঙ্গলবার রাত দুটার দিকে একদল দুষ্কৃতিকারী প্রতিনিধি সভার স্থানে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে সেন্টারের কর্মচারী ও আশপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
ব্যতিক্রম কমিউনিটি সেন্টারের মালিক খোকন জানান, দুষ্কৃতিকারীরা দক্ষিণ পাশ দিয়ে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে সেন্টারের সিলিং ও চার শতাধিক চেয়ার পুড়ে ছাই হয়ে যায়।
ফেনী জেলা বিএনপির সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন মিস্টার জানান, একদিকে সভাস্থলে দুর্বৃত্তদের অগ্নিসংযোগ, অন্যদিকে প্রতিকূল আবহাওয়ার কারণে সভা স্থগিত করা হয়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়