Tuesday, September 3

রাজশাহীতে হাসপাতালের মহিলা গার্ডকে গলা কেটে হত্যা


রাজশাহী: রাজশাহীতে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হোস্টেলের এক মহিলা নিরাপত্তা কর্মীকে জবাই করে হত্যা করা হয়েছে। সোমবার রাত ১১টার দিকে নগরীর মির্জাপুর এলাকার একটি ছাত্রাবাস থেকে তার লাশ উদ্ধার করে মতিহার থানা পুলিশ। পুলিশ বলছে, ধর্ষণের পর তাকে জবাই করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত ফজিলা খাতুন (৩৫) মির্জাপুর এলাকার আসাদুজ্জামানের মেয়ে। 
মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুস সালাম খান জানান, সোমবার সন্ধ্যা থেকে ফজিলা খাতুন নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয় লোকজন তার বাবার বাড়ির পাশে ওমর ফারুক ছাত্রাবাসের একটি কক্ষে বিবস্ত্র অবস্থায় তার গলাকাটা লাশ দেখতে পায়। পরে খবর  পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।
ওসি আরও জানান, দুই বছর আগে পবা থানার সোনাডাঙ্গা গ্রামের হয়রত আলীর ছেলে নওশাদ আলীর সঙ্গে ফজিলার বিয়ে হয়। পারিবারিক কলহের জের ধরে গত দুই মাস আগে তাদের তালাক হয়ে যায়। এরপর থেকেই ফজিলা তার বাবার বাড়িতে ছিল। কিন্তু তার স্বামী নওশাদ গত কয়েকদিন থেকে ফজিলার সঙ্গে দেখা করার চেষ্টা করে আসছিল। সোমবার বিকেলে তার সঙ্গে দেখা করার জন্য ফজিলার মোবাইল ফোনে কল দেয় নওশাদ। এ থেকেই নিহতের পরিবার ধারণা নওশাদের সঙ্গে দেখা করতে ফজিলা ওই ছাত্রাবাসে যেতে পারে। নওশাদ আলীও এ হত্যার সঙ্গে জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দেয়া যাচ্ছেনা।
মৃতের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এব্যাপারে কোন মামলা হয়নি বলে জানান ওসি।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়