Tuesday, September 3

কুলাউড়ায় কিশোর মাদ্রাসাছাত্র হত্যার আসামী গ্রেফতার


মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় নিহত কিশোর মাদ্রাসা ছাত্র রাশেদ আহমদ এর হত্যাকারী আরিফ মোঃ চৌধুরী এলাইছ তুহিন (১৬)কে পুলিশ রাজনগর এলাকা থেকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে কুলাউড়া থানা পুলিশ রাশেদ আহমদ এর হত্যাকারী আরিফকে মৌলভীবাজার আদালতে প্রেরন করলে আদালতে গ্রেফতারকৃত আরিফ মোঃ চৌধুরী এলাইছ তুহিন  হত্যা কান্ডের স্বীকারুক্তি করে জবান বন্দি দিয়েছে।
পুলিশ জানায়, রাজনগর উপজেলা এলাকা থেকে সোমবার নিহত মাদ্রাসা ছাত্র রাশেদ আহমদ এর হত্যাকারী আরিফ মোঃ চৌধুরী এলাইছ তুহিনকে গ্রেফতার করে মঙ্গলবার মৌলভীবাজার আদালতে প্রেরন করে। আদালতে গ্রেফতারকৃত আরিফ মোঃ চৌধুরী এলাইছ তুহিন হত্যা কান্ডের স্বীকারুক্তি করে জবান বন্দি দিয়েছে। সে আদালতে বলেছে পূর্বের একটি ঘটনার জিদ ধরে ক্ষেতের ধান কাটার কাছি দিয়ে একাই গলা কেটে হত্যাকরে ফেলে রাখে। হত্যাকারী আরিফ হাসিমপুর আহমদীয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্র ও নিহত রাশেদ একই মাদ্রাসার ছাত্র।
উল্লে¬খ্য, কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ভাগমতপুর গ্রামের জামাল মিয়ার ছেলে হাসিমপুর আহমদীয়া দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র রাশেদ আহমদ (১২) এর গলাকাটা লাশ গত ১৯ আগস্ট সোমবার গভীর রাতে পার্শ¦বর্তী হাসিমপুর গ্রামের প্রবাসী পারুল মিয়ার ঘরের পাশ থেকে উদ্ধার করে কুলাউড়া থানা পুলিশ। ---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়