Tuesday, September 10

জনগণই ঠিক করবে আগামীতে কারা সরকার গঠন করবে : ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ : যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, জনগণই ঠিক করবে, আগামীতে কারা সরকার গঠন করবে। বাংলাদেশের অভ্যন্তরীণ রাজনীতিতে বিদেশিদের হস্তক্ষেপ দেশের জন্য সম্মানজনক ও কাম্য নয় বলে তিনি মন্তব্য করেছেন। মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া থেকে উপজেলা পর্যন্ত প্রধান সড়কের সংস্কার কাজ ও ড্রেন নির্মাণ পরির্দশনকালে সাংবাদিকদের সঙ্গে তিনি এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদের বলেন, আমাদের বিদেশি যেসব বন্ধুরা রয়েছেন, তারা আমাদের সঙ্গে পারস্পরিক লেনদেন ও সহযোগিতা করে ভালো-মন্দ পরামর্শ দিতে পারেন। কিন্তু এর চেয়ে বেশি কিছু করাটা শোভন নয়।
এ সময় মন্ত্রী যথাসময়ে সঠিকভাবে সড়ক ও ড্রেনের নির্মাণ কাজ শেষ করতে সংশ্লিষ্ট ঠিকাদার এবং সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলীদের নির্দেশ দেন।
আসন্ন জাতীয় নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন নিয়ে বিএনপি যে আশঙ্কা করছে, সেটা সত্য হবে না। দেশের মানুষ ও আওয়ামী লীগ আশা করে, যথাসময়ে নির্বাচন হবে। সে নির্বাচনে বিএনপি অংশ নেবে। নির্বাচনে বিএনপিকে প্রধান প্রতিদ্বন্দ্বী ভেবেই প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। কেননা প্রতিদ্বন্দ্বী ছাড়া নির্বাচন অর্থহীন। প্রতিদ্বন্দ্বী ছাড়া নির্বাচন আমরা প্রত্যাশাও করি না।
মন্ত্রী বলেন, অতীতে আওয়ামী লীগ বিভিন্ন ষড়যন্ত্রের টার্গেট হয়েছে। কিন্তু আওয়ামী লীগ কোনো ষড়যন্ত্রমুলক নির্বাচন করেনি, আগামীতেও করবে না। জনগণের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কোনো দলই লাভবান হবে না। জনগণই ঠিক করবে, আগামীতে কারা সরকার গঠন করবে।
এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারসহ সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।----ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়