Monday, September 9

রাজশাহীর চারঘাট-বানেশ্বর সড়কে ডাকাতি


রাজশাহী: রাজশাহীর চারঘাট-বানেশ্বের সড়কের শিশিতলা নামক স্থানে ধারালো অস্ত্র ঠেকিয়ে বিভিন্ন গাড়ির ড্রাইভার ও যাত্রীদের মারধর করে মোবাইল, স্বর্ণলংকার, টাকা-পায়সা লুটের ঘটনা ঘটেছে। এসময় কয়েকটি অটোরিস্কা, হিউম্যান হলার (সিনজি) মিশুকও ভাংচুর করেছে ডাকাতরা। জানা যায়, রবিবার ভোর দিবগত গভীর রাতে পুঠিয়ার দিঘলকান্দী গ্রামের দুই সহধর্মীনীদের সঙ্গে নিয়ে ঢাকার কোচ থেকে নেমে বানেশ্বর ট্রাফিক মোড় থেকে অটো সিনজি রির্জাভ করে নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় চারঘাট-বানেশ্বের সড়কের শিশিতলা নামক স্থানে পেীছালে ৮/১০জনের  ধারালো অস্ত্রধারী একটি দল গতিরোধ করেন এবং মারধর করে ২টি মোবাইল, হাত ঘড়ি, গোলায় থাকা স্বর্ণের চেইন ও নগদ ২৫হাজার টাকা ছিনিয়ে নেয়। তখন অটোচালক সাজেদুল ওরফে কালু পতিবাদ করলে ডাকাত সদস্যদের সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। 
এক পর্যায়ে চালকগন চিৎকার শুরু করলে এলাকাবাসীরা এগিয়ে ছুটে ঘটনাস্থলে আসার আগেই ডাকাত দল তাদের মারপিট করে কয়েকটি অটোরিস্কা, হিউম্যান হলার (সিনজি) মিশুকও ভাংচুর করে পালিয়ে যায়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে অটো চালক সাজেদুল ওরফে কালু (২৮) আহত হন।
উল্লেখ্য, রাজশাহীর চারঘাট-বানেশ্বের সড়কের শিশিতলা নামক স্থানে চারঘাট মডেল থানা পুলিশের ডিউটি থাকলেও রহস্যজনক কারণে প্রতি সপ্তাহে ২/৩টা ডাকাতির ঘটনা ঘটছে। 
এ ব্যাপারে চারঘাট মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অধিকাংশ ভোক্তভুগি অভিযোগ করে না। আর উক্ত স্থানে আমাদের পুলিশ নিয়মিত ডিউটি পালন করে। মাঝে মধ্যে বৃষ্টি হলে পুলিশ না যেতে পারলে এ ঘটনা ঘটে।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়