Saturday, September 14

রুয়েটে আইপিই অনুষ্ঠান সম্পন্ন


রাজশাহী: বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ‘ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং’ (আইপিই) দিবসের দুইদিনব্যাপী অনুষ্ঠান শনিবার শেষ হয়েছে। দ্বিতীয় দিনের অনুষ্ঠানের শুরুতে সকাল ৯টায় কেন্দ্রীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ‘অ্যাসেন্সেস অব সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ইন ডিফারেন্ট কর্পোরেট অ্যারেনা’ শীর্ষক প্রথম সেমিনার। এরপর বেলা ১১টায় অনুষ্ঠিত হয় ‘ক্যারিয়ার টক’ শীর্ষক দ্বিতীয় সেমিনার।
এই সেমিনারে দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত রুয়েটের আইপিই বিভাগের শিক্ষার্থীরা বর্তমানে চাকরির বাজারে কিভাবে সাফল্যের স্বাক্ষর রাখছেন এবং ভবিষৎতে কিভাবে আরও ভালো করা যায় সে বিষয়ে খোলামেলা আলোচনায় মিলিত হন। বিকেল ৩টায় অনুষ্ঠিত হয় ‘ইমপিমেন্টেশন অব ইকোনমিক্স অ্যান্ড সেফটি ম্যানেজমেন্ট (ইএইচএস মেজার)’ অনুষ্ঠানের তৃতীয় সেমিনার।
সেমিনারগুলোতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সামিট গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী হাফিজুর রহমান, বাংলা নিউজটোয়েন্টিফোর.কমের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, এনার্জিপ্যাক কনফিডেন্স পাওয়ার ভেনচার লিমিটেডের হেড অব অপারেশন প্রকৌশলী এ এম মাঈনুদ্দীন খান (ফারুক) প্রমুখ। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের পর্দা নামে।  
আইপিই দিবস উদযাপন উপলক্ষে বিশ্ববিদ্যালয়টিকে রং বেরংয়ের ফেস্টুন, ব্যানার ও আলোকসজ্জা দিয়ে বর্ণিল সাজে সাজানো হয়। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো বাংলানিউজটোয়েন্টিফোর.কম, সময় টেলিভিশন, রেডিও ফূর্তি এবং ডেইলি সান।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়