Thursday, September 5

জামায়াত নরখাদক নরঘাতক : কৃষিমন্ত্রী

সাতক্ষীরা: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, জামায়াত হচ্ছে দালাল। আমরা যখন ব্রিটিশদের বিপক্ষে লড়াই করে পাকিস্তান চেয়েছি, তখন জামায়াতের নেতা মওদুদী তাদের হয়ে দালালী করেছে। আবার ১৯৭১-এ আমরা যখন স্বাধনতার জন্য যুদ্ধ করেছি, তখন জামায়াত পাকিস্তানিদের হয়ে দালালী করেছে। পাকিস্তানী সেনাদের হাতে দেশের স্ন্দুরী যুবতী নারীদের তুলে দিয়েছে এই জামায়াত। এরা স্বাধীনতা বিরোধী। কৃষিমন্ত্রী জামায়াতকে প্রশ্ন করে আরও বলেন, গোলাম আযম, নিজামী, মুজাহিদ এদের সন্তানেরা কোন মাদ্রাসায় পড়েছে? মন্ত্রী বলেন, এসব জামায়াত নেতাদের সন্তানেরা ইংলিশ মিডিয়াম স্কুলে পড়াশুনা করে। আর গরীব-অসহায় ছেলে মেয়েদের পাঠানো হয় মাদ্রাসায়। এসব শিশুদের বিভিন্নভাবে ব্যবহার করা হয়ে থাকে। তিনি বলেন, জিয়াউর রহমান মদের লাইসেন্স দিয়েছে, হাউজিং চালু করেছে। নাচের নামে মহিলাদের নিয়ে অশ্লীলতা হয়েছে। তখন কোথায় ছিল জামায়াত, হেফাজত? তিনি বলেন, শেখ হাসিনা ডিজিটাল গড়েছে। আর জামায়াত সেই ডিজিটাল (ফেসবুক) ব্যবহার করে সাঈদিকে চাঁদে দেখা গেছে বলে মিথ্যাচার করেছে। এসব মিথ্যুকদের থেকে সাবধান থাকার আহবান জানিয়ে ড. ইউনুচকে নিয়ে মন্ত্রী  বলেন, ইনি একজন সমকামী। সমকামী একটি জঘন্য অপরাধ। যা পবিত্র ইসলাম কখনই অনুমতি দেয়নি। অথচ বেগম খালেদা জিয়া বলেছেন, ক্ষমতায় গেলে ড. ইউনুচকে মাথার উপরে রাখা হবে। 
বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে কৃষিমন্ত্রী আরও বলেন, জামায়াত নরখাদক, নরঘাতক। এরা সীমারের চেয়েও জঘন্য। এরা মুখে ধর্মের কথা বললেও কাজে তা করে না। কারবালার ময়দানের উদাহরণ দিয়ে মন্ত্রী বলেন, সাতক্ষীরা সিটি কলেজের প্রভাষক এবিএম মামুন এর বাড়ীতে পানি পান করার পর জামায়াত এর বাহিনী তাকে ইট দিয়ে আঘাত করে ও কুপিয়ে তাকে হত্যা করে। এছাড়া জামায়াত শিবিরের হাতে দেবহাটার শ্রমিকলীগ নেতা আলমগীর হোসেন, সদরের রবিউল ইসলাম, কলারোয়ার শুকুর আলীসহ দেশে আওয়ামীলীগের বহু নেতা কর্মীর মৃত্যু হয়েছে। তিনি বলেন, আওয়ামীলীগের নেতা-কর্মীদের হত্যা করে যুদ্ধাপরাধীদের বিচার কাজ বন্ধ করা যাবে না। তাদেরকে বাঁচানো যাবে না। 
মন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের বিভিন্ন ক্ষেত্রে ব্যপক উন্নয়ন হয়েছে। বিদ্যুৎ, রাস্তা-ঘাট, কৃষি,খাদ্য, স্বাস্থ্য, লেখাপড়াসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করেছে সরকার। তিনি বলেন, সারের জন্য কৃষকদের একদিনও আন্দোলন করা লাগেনি। কলমের কালি খরচ করার দরকার হয়নি। চাইবার আগেই সরকার কৃষকদের কাছে কম দামে সার, বীজ, বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে কৃষিমন্ত্রী বলেন, আমরা (আওয়ামীলীগ) সাজু-গুজু করার জন্য ক্ষমতায় আসেনি। মেকআপ করার জন্য নয়, থাম্বা দিয়ে লুটপাট করার জন্যও নয়। আমরা কাজ করতে এসেছি। আমরা কাজে বিশ্বাসী। তিনি বলেন, দেশের ২৬ হাজারেরও অধিক বে-সরকারি স্কুলকে সরকারি করণ করা হয়েছে। প্রথম থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীদের হাতে সময় মতো বই পৌঁছে দিয়েছি। যদিও সরকার ক্ষমতায় আসার পর থেকে বিরোধীরা ষড়যন্ত্র শুরু করে। তবে শেখ হাসিনার বিজয় কাফেলা তারা রুখতে পারেনি। মন্ত্রী বলেন, দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার আবারও দরকার। 
সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি প্রকৌশলী মুজিবুর রহমান এমপি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক এমপি, সদস্য আক্তারুজ্জামান, এস এম কামাল হোসেন, ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ, সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক মুনছুর আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ। --ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়