Thursday, September 19

পদ্মা সেতু দুর্নীতিতে থলের বিড়াল বেড়িয়ে যেতে শুরু করেছে: রিজভী

ঢাকা : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পদ্মা সেতু দুর্নীতির ঘটনায় থলের বিড়াল বেড়িয়ে যেতে শুরু করেছে। এমন এমন লোকের নাম বেরুবে তাতে গোটা জাতি বিস্মিত হবে। 

আজ বৃহস্পতিবার বিকালে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়াকে চোখের ডাক্তার দেখানোর পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন তার কঠোর সমালোচনা করে রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রী এবং তার পার্শ্বের নেতৃবৃন্দ প্রতিদিন আবোল-তাবোল নির্লজ্জ মিথ্যাচারের ফুলঝুরি ঝরাচ্ছেন। এতে জনগণ তাদের মস্তিস্কে দোষ আছে কি-না এজন্য ইইজি সিটিস্ক্যানের দাবি করতেই পারেন।

রিজভী বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারণার জন্য ২৬টি মন্ত্রণালয় ও ডিপার্টমেন্টকে কাজে লাগানো হচ্ছে। সত্যিকারের উন্নয়ন হলে কোনো প্রচার লাগতো না, অন্যের ভাড়া করা বিলবোর্ড গায়ের জোরে দখল করে প্রচার চালাতে হতো না। প্যারাসিটামল দিয়ে ক্যান্সারের রোগ সারানো যায় না বলেও মন্তব্য করেন রিজভী আহমেদ।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পদক আব্দুস সালাম, শিক্ষাবিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, সহ-দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন, সহ-মহিলাবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়