Friday, September 20

পদ্মা সেতুতে দুর্নীতিতে কাউকেই ছাড় নয় : তথ্যমন্ত্রী


ঢাকা: পদ্মা সেতু প্রকল্পে দুর্নীতির বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। শুক্রবার সকালে কুষ্টিয়া মিরপুর উপজেলার খাড়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খাড়ারা মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তুর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, পদ্মা সেতুর দুর্নীতিবাজদের যদি বিচারের সম্মুখীন করি তাহলে খালেদা জিয়া তার আমলে দুর্নীতি এবং তার পুত্রদের দুর্নীতির কারণে জাতির কাছে একবার ক্ষমা চাইবেন। কিন্তু উনি ক্ষমা না চেয়ে কি ভাবে জাতির সামনে দাঁড়ান।

ইনু বলেন, নির্দলীয় সরকার ক্ষমতায় থাকলে নির্বাচন কারচুপি হয় এই ফতোয়া খালেদা জিয়া নিজেই দিয়েছেন। সুতরাং বিচার বিভাগকে বাদ দিয়ে নির্দলীয় সরকার এবং তার সঙ্গে কি কি পদক্ষেপ নিয়ে নির্বাচন গ্রহণযোগ্য হবে তার ফিরিস্তি যেন জাতির সামনে তুলে ধরেন।

তিনি আরো বলেন, শুধুমাত্র নির্দলীয় সরকার বলে চিৎকার করলে বাংলাদেশের জনগণ তা বুঝতে পারছে না। কারণ তিনি ১৯৯৬ ও ২০০৮ সালের নির্বাচন না মেনে সংসদ থেকে বেরিয়ে আসেন।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজাদ জাহান, জাসদ সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, সহকারী পুলিশ সুপার সিএ হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়