Sunday, September 15

অসমাপ্ত বিপ্লব সমাপ্তে নৌকায় ভোট চাইলেন জয়


ঢাকা: অসমাপ্ত বিপ্লব সমাপ্ত করতে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। রোববার সকালে গাজীপুরের টঙ্গীতে এক পথসভায় তিনি এ কথা বলেন।

সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরা এবং বিরোধীদলের অপপ্রচারের বিষয়ে জনগণকে সচেতন করতে আজ ময়মনসিংহে যাচ্ছেন সজীব ওয়াজেদ জয়। সকাল ১০টার দিকে ময়মনসিংহের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি।

গাজীপুরের টঙ্গীতে পথসভায় ভাষণ দেন সজীব ওয়াজেদ জয়। বিকাল সাড়ে ৩টায় মুক্তগাছা পৌর শহরে আর কে উচ্চবিদ্যালয়ের মাঠে এক পথসভা এবং বিকেল সাড়ে ৪টায় ময়মনসিংহ সার্কিট হাউজ সংলগ্ন জিমনেসিয়ামে কর্মীসভায় অংশ নেবেন তিনি।

রাতে ময়মনসিংহে অবস্থানের পর সোমবার সকালে টাঙ্গাইলের উদ্দেশে রওয়ানা হবেন জয়। টাঙ্গাইলের মুধুপুর রানী ভবানী স্কুল মাঠে এক জনসভা, শহরের ভাসানী হলে এক সভায় ও মির্জা আবদুল গণি স্কুল মাঠে বক্তব্য রাখবেন তিনি। বিকেলে চন্দ্রা কালিয়াকৈরে পথসভা শেষে ঢাকা ফিরবেন সজীব ওয়াজেদ জয়।

এর আগে গতকাল (শনিবার) রাজনীতি ও তথ্যপ্রযুক্তি নিয়ে চট্টগ্রামে তরুণদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে এরই মধ্যে দেশবাসীকে নিজের চমক দেখিয়েছেন প্রধানমন্ত্রী তনয়।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়