Saturday, September 7

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এম. এ মান্নানকে অবাঞ্চিত ঘোষণা


সুনামগঞ্জ: সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সরকারী ক্রয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি এম. এ মান্নানকে অবাঞ্চিত ঘোষণা করে গণজমায়েতের মাধ্যামে কালো পতাকা প্রদর্শন করা হয়। এসময় পুলিশের সাথে এলাকাবাসীর ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
শনিবার বেলা সাড়ে ১২টায় জগন্নাথপুর পৌরভবনের সামনে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ এই দুই উপজেলার উন্নয়ন বঞ্চিত মানুষের উদ্যোগে জগন্নাথপুর উপজেলাবাসী বর্তমান সরকারের সব ধরণের উন্নয়ন কর্মকান্ড থেকে বঞ্চিক হওয়ার প্রতিবাদে এ গণজমায়েত ও কালো পতাকা প্রদর্শনের আয়োজন করা হয়। গণজমায়েত ও কালো পতাকা প্রদর্শন শেষে এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ এসে এলাকাবাসীকে ছত্রভঙ্গ করে দেয়। পরে পুলিশ ও এলাকাবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।
 এর আগে গণজমায়েতে বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র আবাব মিয়া, জগন্নাথপুর বাজার কমিটির সভাপতি সোহেল আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি  মো. ওবায়দুর রহমান কুবাদ।
এসময় বক্তারা জানান, সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এম. এ মান্নান সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তাঁর নির্বচনী এলাকায় ফিরেও তাকাননি। তারা আরো বলেন, জগন্নাথপুর উপজেলা সরকারের সব ধরণের উন্নয়ন কর্মকান্ড থেকে বঞ্চিক হচ্ছে। তাই আমরা তাকে অবাঞ্চিত ঘোষণা করে কালো পতাকা প্রদর্শন করলাম।
এদিকে, সাংসদ এম. এ মান্নানের সকাল ১১টায় জগন্নাথপুরে নির্ধারিত জনসভা করার কথা থাকলেও পরে তিনি তা পরিবর্তন করা হয়।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়