Tuesday, September 10

এদেশের জনগণ আর আওয়ামীলীগকে ক্ষমতায় দেখতে চাই না: মির্জা ফখরুল

ঢাকা : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার যত ষড়যন্ত্রই করুক, এদেশের জনগণ আর আওয়ামীলীগকে ক্ষমতায় দেখতে চাই না। 
 
মঙ্গলবার বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৬ষ্ঠ কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
ফখরুল বলেন, গত সাড়ে চার বছরে শুধু লুটপাট, দুর্নীতি করেছেন। যে কারণে বাংলাদেশ দুর্নীতিতে এক নম্বর হয়েছে। এসময় তিনি পদ্মা সেতু, ডেসটিনি, হেলমার্ক শেয়ারবাজারসহ বেশকিছু প্রতিষ্ঠানের দুর্নীতির কথা তুলে ধরেন।

তিনি আরও বলেন, এই সরকার ক্ষমতায় এসে নতুন করে ষড়যন্ত্র করছে। বিরোধীদলের নেতাকর্মীদের উপর হত্যা, গুম, খুন, নির্যাতন সবই চলছে। তাদের ক্ষমতা চিরস্থায়ী করতে এখন দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে চাচ্ছে। তারা এজন্যই প্রশাসন, নির্বাচন কমিশন সবকিছু দলীয়করণ করেছে।
 
ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে জনসভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মীর্জা আব্বাস, বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, বরকত উল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন,  বিএনপির কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন প্রমুখ।----ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়