Thursday, September 12

নেত্রকোনায় অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা : গ্রেফতার ৩


নেত্রকোনা: এক অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা করে তার অটোরিকশাটি নিয়ে গেছে তিন দুর্বৃত্ত। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে নেত্রকোনা-মদন সড়কের অভয়পাশা বাজার সংলগ্ন বাঘড়া এলাকায়। নিহতের নাম জয়নাল আবেদীন(৪৪)। তার বাড়ি মদন উপজেলার নায়েকপুর গ্রামে। তার বাবার নাম মৃত এলু খা। আটপাড়া থানা পুলিশ বৃহস্পতিবার এ ঘটনায় জড়িত তিন দুর্বৃত্তকে গ্রেফতার ও অটোরিকশাটি উদ্ধার করেছে। এরা হচ্ছেÑ মদনের বৈঠাখালি গ্রামের মাসুদ মিয়া, চকপাড়া গ্রামের মোহাম্মদ আলী ও হাবিবুর রহমান। 
আটপাড়া থানার ওসি সালেমুজ্জামান জানান, বুধবার রাত দশটার দিকে ওই তিন দুর্বৃত্ত মদন যাবার উদ্দেশ্যে নেত্রকোনার মগড়া সেতু এলাকায় জয়নাল আবেদীনের অটোরিকশায় ওঠে। অটোরিকশাটি বাঘড়া এলাকায় যাবার পর তারা জয়নালকে নামিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পাশ্ববর্তী একটি ধান ক্ষেতে ফেলে রাখে। বৃহস্পতিবার সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ সময় তার মাথার অংশ মাটিতে পুঁতে রাখা ছিল। 
গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার মদন বাজার থেকে অটোরিকশাসহ তিন দুর্বৃত্তকে গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা হত্যার দায় স্বীকার করেছে। ---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়