Friday, August 23

গৃহবধূর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

রাজধানীর বাড্ডা এলাকা থেকে রাশেদা বেগম (৩৭) নামে এক গৃহবধূর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় পূর্বাঞ্চলের ২৬ নম্বর রোডের কাদেরের ট্যাক মোবারকের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে এ ব্যাপারে কোনো রহস্য খুঁজে পায়নি পুলিশ।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, বিকেল সোয়া তিনটার দিকে সংবাদ পেয়ে উক্ত বাড়ির একটি টিন সেডের ঘর থেকে গামছা দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় বিছানা থেকে রাশেদার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।
তিনি বলেন, "প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।" তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এসআই।

গৃহবধূর স্বামী নুরুনবী জানান, সকালে তিনি প্রতিদিনের মতো রিকশা চালাতে যান। বেলা সাড়ে ১২টার দিকে বাসায় ফিরে ঘরে তালা লাগানো দেখে তার সঙ্গে থাকা চাবি দিয়ে তালা খুলেই দেখেন স্ত্রী খাটের ওপর হাত-পা বাঁধা এবং বালিশ চাপা দেওয়া অবস্থায় চিৎ হয়ে পরে আসেন। পরবর্তীতে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে তিনি পুলিশকে খবর দেন।

জানা গেছে, তাদের গ্রামের বাড়ি খুলনার আনন্দনগরে। রাশেদা ওই এলাকার বিভিন্ন বাসায় গৃহকর্মীর কাজ করতেন। আর স্বামী নুরনবী রিকশা চালক। ---পরিবর্তন

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়