Wednesday, August 21

বেনাপোলে অজ্ঞাত যুবকের গলা কাটা লাশ উদ্ধার


বেনাপোল(যশোর): বেনাপোল পোর্ট থানার নামাজ গ্রাম মধ্য পাড়া জামে মসজিদের পার্শ্ব থেকে বুধবার সকালে অজ্ঞাত এক যুবকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পার্শ্ব হতে ৫টি হেসো দা উদ্ধার করা হয়েছে।
বেনাপোল পোর্ট থানার উপপরিদর্শক (এস আই) আব্দুল আজিজ জানান, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার সময় বেনাপোল পৌরসভার নামাজগ্রাম ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাহাবুদ্দিন মন্টু জানায় গ্রামের মধ্যপাড়া মসজিদের পাশে অজ্ঞাত এক যুবকের জবাই করা লাশ পড়ে আছে। অতঃপর সেখানে পুলিশ পাঠানো হলে এক যুবকের জবাই করা লাশ দেখা যায়। এ সময় লাশের পাশে ৫টি হেসো দা পাওয়া গিয়াছে। পরে, স্থানীয় কেউ লাশটি দেখে চিনতে পারে কিনা এজন্য রাতে সেখানে পুলিশ পাহারায় লাশ রেখে দেওয়া হয়। পরে, বুধবার সকালে অজ্ঞাত যুবকের গলা কাটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এরপরেও কোন পরিচয় না পাওয়ায় ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে, এখনো পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।  
নিহত যুবকের বয়স আনুমানিক(৩২) বছর। তার গায়ের রং পরিস্কার মাথায় লম্বা চুল ও মুখে দাড়ি রয়েছে। পরনে হাফপ্যান্ট ও গায়ে সাদা কালো চেক শাট রয়েছে।
এদিকে, এই খুনের পিছনে গভীর রহস্য ও এলাকায় আলামত আছে বলে মনে করেছেন সাধারণ মানুষ।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়