Friday, August 23

ভারতে পাচারের সময় নারী-শিশুসহ আটক ১৪


দিনাজপুর: হাকিমপুরের হিলি সীমান্ত দিয়ে ভারতে পাচারের  সময় অভিযান চালিয়ে নারী-শিশুসহ ১৪ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।  শুক্রবার সকাল সাড়ে ১১ দিকে হিলি রেলস্টেশন সংলগ্ন বিলকিসের বাড়ী থেকে তাদেরকে আটক করেছে ।
আটককৃতরা হলেন, নওগাঁ জেলার আত্রাই উপজেলার মিনতি বালা (৩৫), তার স্বামী সুধীর প্রামাণিক (৪৫), তাদের সন্তান রাখি (৭), আকাশ (১১), শনেবালা (৫০), সেতু বালা (৫০), যমুনা (২৫), তার স্বামী সুকুমার (৪০), পলি (১৩), শ্যামল দাস (৪৫), রাজশাহী জেলার বাগমারা উপজেলার উজ্জ্বল (৩৮), তার স্ত্রী কাজলী (২০), তাদের সন্তান সুজন (৩), ননী বালা (৩৬)।
আটককৃতরা জানায়, হিলি সীমান্ত দিয়ে  দালালকে মাথাপিছু এক হাজার টাকা দিয়ে বিনা পাসপোর্টে ভারতের মালদাহ এলাকায় পৌছে দেয়ার কথা ছিল। পথিমধ্যে দালাল আমাদেরকে হিলি রেলস্টেশন সংলগ্ন বিলকিসের বাড়িতে এনে রাখে। রাতে পার করে দেবে বলে জানায়। 
বিজিবি’র হিলি সিপি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার আতাহার আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে হিলি রেলস্টেশন সংলগ্ন বিলকিসের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের হাকিমপুর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।  
হাকিমপুর থানার ওসি আহসান হাবীব আটকের বিষয়টি নিশ্চিত করেছেন এবং তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ---ডিনিউজ। 

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়