Thursday, August 22

মিরসরাইয়ে পুলিশের এএসআই হত্যা মামলার আসামী ওসমান গ্রেপ্তার

মিরসরাই(চট্টগ্রাম): মিরসরাইয়ে পুলিশের এএসআই বোরহান উদ্দিন হত্যাকান্ডের অন্যতম আসামী দুর্ধর্ষ সন্ত্রাসী ওসমান গনিকে ফের গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার (২১ আগষ্ট) সন্ধ্যায় জোরারগঞ্জ থানা পুলিশ তাকে বারইয়ারহাট পৌর সদরের রুপনগর ফিলিং ষ্টেশন থেকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে মিরসরাই থানা ও জোরারগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আন্ত:জেলা ডাকাতদলের সদস্য, করেরহাট মাদক ও চোরকারবারী সিন্ডিকেটের মূল হোতা যুবলীগ নেতা কামরুল ইসলামের অন্যতম সহযোগী দুর্ধর্ষ সন্ত্রাসী ওসমান গনিকে গ্রেপ্তার করতে দীর্ঘদিন যাবৎ পুলিশ খুঁজছিল। সন্ত্রাসী ওসমান লুট, ডাকাতি, হত্যাসহ অসংখ্য অপরাধের সাথে জড়িত।
প্রভাবশালীদের ছত্রছায়ায় সে অপ্রতিরোধ্য হয়ে ওঠে। বুধবার সন্ধ্যায় বারইয়ারহাট পৌর এলাকা থেকে জোরারগঞ্জ থানার এসআই আরেফুল ইসলামের নেতৃত্বে পুলিশ ওসমান গণিকে গ্রেপ্তার করে। তাকে ডাকাতি ও নিয়মিত মামলায় গ্রেপ্তার করা হয়েছে বলে জানান জোরারগঞ্জ থানার এসআই মহিম উদ্দিন মাসুদ। 
মিরসরাই থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া জানান, মিরসরাই থানা পুলিশের এএসআই বোরহান উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামী ওসমান গণি। তার বিরুদ্ধে হত্যা, লুট, মাদক, চোরাচালনসহ একাধিক মামলা রয়েছে। --ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়