Sunday, August 25

বিএসএফের হাতে আটক ফারুকের মৃত্যু


সাপাহার (নওগাঁ): নওগাঁর সাপাহার উপজেলার হাপানিয়া সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে গত শনিবার ভোর বেলা গরু পাচার করে নিয়ে আসার সময় বিএসএফের হাতে আটক ফারুক হোসেন (২৫) ভারতীয় পুলিশের হেফাজতে মালদহ চন্ডিদাস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন বিকেল ৩ টায় মারা গেছে।
উলে¬খ্য, যে শনিবার ভোর সাড়ে ৪টার দিকে হাপানিয়া সীমান্ত এলাকার বেলডাঙ্গা গ্রামের এনারুলের পুত্র ফারুক হোসেন ও কৃষ্ণসদা গ্রামের মান্নানের পুত্র জিয়াউর রহমান ভারত থেকে গরু নিয়ে ফিরে আসার পথে ভারতের দুই কিলোমিটার ভিতরে গরুসহ তাদের ৩১ পান্নাপুর বিএস এফ ক্যাম্পের অধিনে টিকাপাড়া বিএসএফের টহল  দলের হাতে আটক হয়। পরে ওই দিন সকাল ১১টায় হাপানিয়া সীমান্তে বিজিবি ও বিএসএফ কোম্পানী পর্যায়ে পতাকা বৈঠক বসে। এ সময় পান্নাপুর বিএসএফ ক্যাম্পের কমান্ডার এসআই কিশোয়ান কুর্তি পতাকা বৈঠকে আটককৃতদের ভারতের হবিপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান। 
এদিকে, আটক ফারুকের মৃত্যুর বিষয়টি রোববার বিকেলে নিতপুর বিজিবি কর্তৃপক্ষ অবগত হয়। নিহত ফারুকের লাশ ফেরত চেয়ে বিজিবির পক্ষ থেকে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হলে ওই দিন সীমান্তের ২৩৫/৩৬ পিলার এলাকায় জরুরী পতাকা বৈঠক বসে সোমবার সকাল ১১টায় পতাকা বৈঠকের মাধ্যমে লাশ ফেরত দেওয়া হবে বলে নিতপুর বিজিবি কোম্পানী  সূত্রে জানান।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়