Saturday, August 24

আইভি রহমানের নবম মৃত্যুবার্ষিকী

ঢাকা: আজ ২৪ আগস্ট, আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক এবং প্রয়াত রাষ্ট্রপতি জিলুøর রহমানের স্ত্রী আইভি রহমানের নবম মৃত্যুবার্ষিকী। ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন বিরোধী দল আওয়ামী লীগের সমাবেশে  গ্রেনড হামলায় গুরুতর আহত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে চার দিন মৃত্যুর সাথে লড়ে অবশেষে ২৪ আগস্ট পৃথিবী থেকে বিদায় নেন এই নারী নেত্রী।
প্রতিবারের মতো এবারও দিনটি স্মরণ করতে সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা আইভি রহমানের কবর জিয়ারত এবং শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও মোনাজাতের কর্মসূচিও গ্রহণ করা হয়েছে। এছাড়া বাদ আসর আইভি কনকর্ড টাওয়ার, বাড়ি-২২, সড়ক-১০৮, গুলশান-২-এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে মরহুমার শুভার্থীদের শরিক হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষ অনুরোধ জানানো হয়েছে।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম আইভি রহমানের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি আয়োজন করেছে আওয়ামী লীগ। আয়োজিত কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, সহযোগী সংগঠনের সব স্তরের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানানো হয়েছে।--ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়