Wednesday, August 7

বনশ্রীতে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক ৩

রাজধানীর রামপুরার বনশ্রী থেকে অপহৃত ব্যবসায়ী আকবর হোসেনকে (৪৫) উদ্ধার করেছে র‍্যাব। এ সময় মুক্তি পনের টাকাসহ তিন অপহরনকারীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন আমিনুল ইসলাম (২৬), আনোয়ার হোসেন (৩২) ও মোজাম্মেল হোসেন আপেল (৩৫)।
মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় র‍্যাব-৩ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
র‍্যাব-৩ এর অধিনায়ক মল্লিক ফখরুল ইসলাম জানান, গত জুলাই মাসের ২৯ তারিখ ব্যবসার কাজে খুলনার বাসা থেকে ঢাকার উদ্দেশ্যে বের হন ব্যবসায়ী আকবর হোসেন। পরদিন ৩০ জুলাই ব্যবসায়ীর ভগ্নিপতির মোবাইল ফোনে আনোয়ার হোসেন নামে এক ব্যক্তি ফোন করে জানান, আকবর হোসেন খুব বিপদে আছেন। তার দশ লাখ টাকা দরকার। বেশ কয়েকদিন অপেক্ষার পরে আকবরের ভগ্নিপতি আনোয়ার হোসেনের ঢাকা ব্যাংকের একাউন্টে ৪ লাখ ৯৮ লাখ টাকা পাঠায়। পরবর্তীতে বিষয়টি র‍্যাবের নজরে আসে। অভিযানের ধারাবাহিকতায় র‍্যাব-৩ এর একটি অভিযানিক দল বনশ্রীর ২৬৭/২ নম্বর বাড়ির ৮ তলায় সোমবার গভীররাতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে।
এ সময় র‍্যাব সদস্যরা অপহরণকারীদের মধ্যে তিনজনকে আটক করে। তাদের কাছ থেকে বিভিন্ন  দেশের ১৪টি অবৈধ পাসর্পোট, মুক্তিপনের ৪ লাখ ৯৮ লাখ টাকা, ১টি আধুনিক ডিজিটাল ক্যামেরা, ১টি ল্যাপটপ, ৯৭ পিস ইয়াবা ও ১০টি লোহার শেকল জব্দ করে।
আটককৃতদের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান র‍্যাব-৩ এর অধিনায়ক।--পরিবর্তন

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়