Wednesday, August 21

ফাঁকা মাঠে গোল দিতে চায় সরকার : গয়েশ্বর রায়

ঢাকা : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকার নিজেদের অধীনে নির্বাচন করে অন্যান্য দল যেন নির্বাচনে অংশ না নেয় তা নিশ্চিত করে ফাঁকা মাঠে গোল দিতে চায় সরকার। এরই অংশ হলো বিএনপিকে নেতৃত্বশূন্য করা।

বুধবার জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে জাতীয় ঐক্যের ডাক’ আয়োজিত দেশ ও গণতন্ত্রের স্বার্থে তত্ত্বাবধায়কের দাবিতে নাগরিক সমাবেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর রায় বলেন, জনগণ আওয়ামী লীগকে শিক্ষা দিতে চায়, এর প্রতিফলন তারা ঘটাবে আগামী নির্বাচনে। সে কারণেই দুর্নীতি, নির্যাতন আর দুঃশাসনে দেশ ভাসিয়ে দেয়ার ফলে বর্তমান সরকারের জন্য যে সামনে ভরাডুবি অপেক্ষা করছে তা আওয়ামী লীগও জানে।

তিনি বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান জনগণের আকাঙ্ক্ষা প্রতিফলন ঘটাতেই দেশে নতুন ধারার রাজনীতির সূচনা করবেন, যেখানে সব ধরনের দুর্নীতির অবসান ঘটবে, সরকারের আদেশে বিচার বিভাগও চলবে না, আর মাদকের ছোবলে নতুন প্রজন্ম ধ্বংস হওয়ারও সম্ভাবনা থাকবে না।

জাতীয় ঐক্যের ডাকের উপদেষ্টা অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন মো. ইসহাকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সাবেক সংসদ সদস্য আব্দুল গফুর ভূঁইয়া ও হেলেন জেরিন খান, জিয়া নাগরিক ফোরামের সভাপতি মিয়া মো. আনোয়ার, বাংলাদেশ সেবা পার্টির চেয়ারম্যান ডা. মো. আবু তোহা, জাতীয় ঐক্যের ডাকের মহাসচিব সুমন ভূঁইয়া প্রমুখ।--ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়