Thursday, August 15

কুমিল্লায় যুবকের রহস্যজনক মৃত্যু


কুমিল্লা: কুমিল্লার মনোহরগঞ্জে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত ওই যুবক উপজেলার বশৈয়া তালতলা গ্রামের মৃত.আবুল খায়েরের ছেলে জামাল মিয়া (২২)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বশৈয়া তালতলা গ্রামের মৃত.আবুল খায়েরের ছেলে জামাল মিয়া সঙ্গে একই গ্রামের পান্না বেগমের বিয়ে হয় গত দেড় বছর আগে। বিবাহের পর থেকে স্বামী-স্ত্রী ও পরিবারের মাঝে কোলাহ চলে আসছিল। গত তিন মাস থেকে পান্না বেগম তার বাবার বাড়িতে রয়েছেন। বুধবার জামাল তার স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে আনতে গেলে বাড়ির লোকজন তার উপর ক্ষিপ্ত হয়। এ ঘটনায় ওইদিন রাতে গ্রামের চা দোকানে জামালের বড় ভাই সৈয়দ মিয়া,চাচাতো ভাই বাচ্ছু মিয়া,মুকসুদ মিয়া এবং বাড়িতে গেলে তার বড় বোন কুলসুম বেগম ওই যুবককে ব্যাপক মারধর করে। গতকাল বৃহস্পতিবার সকালে ওই যুবকের লাশ বাড়ির পাশে আম গাছে ঝুলতে দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
নিহত ওই যুবকের স্ত্রী পান্না বেগম জানায়, আমার বিয়ের পর থেকেই শশুর বাড়ির সবাই আমার উপরে অত্যাচার করতো। নির্যাতনের কারনেই আমার স্বামীর মৃত্যু হয়েছে।
তবে অভিযোগ অস্বীকার করে জামালের পরিবার বলেন, আমরা তাকে কোন মারধর করিনি। শুধু বকেছি সেই কারনেই মনে হয় অভিমানে আতœহত্যা করেছে।
এ বিষয়ে মনোহরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো.সফি উদ্দিন বলেন,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন,ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলে বুঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এদিকে, এ ঘটনায় নিহতের ভাই মনোগরঞ্জ  থানায় একটি অপমুত্যুর মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়